LalmohanNews24.Com | logo

৭ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | ২৩শে অক্টোবর, ২০২০ ইং

তজুমদ্দিনে ১৪ টি পূজা মন্ডপে অনুষ্ঠিত হবে শারদীয় দূর্গাপূজা

এম. নয়ন এম. নয়ন

তজুমদ্দিন উপজেলা প্রতিবেদক

প্রকাশিত : অক্টোবর ১১, ২০২০, ১৩:৪৯

তজুমদ্দিনে ১৪ টি পূজা মন্ডপে অনুষ্ঠিত হবে শারদীয় দূর্গাপূজা

হিন্দু সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শ্রী শ্রী শারদীয় দূর্গাপূজা। শারদীয় এ দূগা উৎসবকে কেন্দ্র করে উপজেলা বিভিন্ন পূজা মন্ডপে প্রতিমা তৈরির কাজ শেষ। কোন কোন মন্দিরে চলছে রং তুলির কাজ। আগামী ২২ অক্টোবর দিবাগত রাত ১২ টার পর থেকে শুরু হবে হিন্দু ধর্মাবলম্বীদের প্রধান এ উৎসব। তজুমদ্দিন উপজেলায় এবছর ১৪ টি পূজা মন্ডপে সারদীয় দূর্গাপূজা অনুষ্ঠিত হবে। যেসব স্থানে এবছর শারদীয় দূর্গা উৎসব অনুষ্ঠিত হবে গোলকপুর নিমচাঁদ আশ্রম, দাসের হাট পূজা মন্ডপ, শম্ভুপুর স্বরূপ আশ্রম, ভৌবন ঠাকুর বাজার মন্দির, শিবশক্তি মন্দির, ডাওরী বাজার মন্দির, বরুনের দোকান ফুলকুড়ি সঃপ্রঃবিদ্যালয় সংলগ্ন আশ্রম, শশিগঞ্জ বাজার, গোরগৌবিন্দ আশ্রম, কালি বাড়ি মন্দির, পশ্চিম পাড়া হরি মন্দির, মন্টু বিশ্বাসের বাড়ি, গুরিন্দা বাজার চৌ পল্লী শায়েস্তা কান্দি আশ্রম, গুরিন্দা বাজার চৌ পল্লী দড়ি চাঁদপুর আশ্রম।

তজুমদ্দিন উপজেলা পূজা উদজাপন কমিটির সভাপতি বিমল বিশ্বাস বলেন, এবছর তজুমদ্দিন উপজেলায় ১৪টি পূজা মন্ডপে পূজা অনুষ্ঠিত হবে। সরকারি ভাবে প্রতিটি পূজা মন্ডপের জন্য ৫শ কেজি করে চাল বরাদ্দ দেওয়া হয়েছে। প্রতিটি মন্দিরে পুরোদমে প্রস্তুতি চলছে। মহামারি করোনা ভাইরাসের কারণে সামাজিক দূরুত্ব বজায় রেখে স্বাভাবিকভাবে এবার পূজার অনুষ্ঠান পরিচালিত হবে।

তজুমদ্দিন থানা অফিসার ইনচার্জ এস এম জিয়াউল হক বলেন, ইতিমধ্যে উপজেলা প্রশাসন ও থানা প্রশাসনের সাথে প্রতিটি মন্ডপ কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। এবছর উৎসব মূখর না করে স্বাস্থ্যবিধি মেনে সামাজিক দূরুত্ব বজায় রেখে অনুষ্ঠান পরিচালনা করার নির্দেশনা দেওয়া হয়েছে। এছাড়া কোথাও যাথে কোন অপ্রিতিকর ঘটনা না ঘটে তার জন্য নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হবে।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি