LalmohanNews24.Com | logo

৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৬ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

তজুমদ্দিনে হোম কোয়ারেন্টিনে থাকতে বলায় হামলা, আহত-৩

এম. নয়ন এম. নয়ন

তজুমদ্দিন উপজেলা প্রতিবেদক

প্রকাশিত : এপ্রিল ১৬, ২০২০, ২১:০৯

তজুমদ্দিনে হোম কোয়ারেন্টিনে থাকতে বলায় হামলা, আহত-৩

ভোলার তজুমদ্দিনে ঢাকা থেকে এসে বাহিরে ঘুরাঘুরি না করে হোম কোয়ারেন্টাইন করতে বলায় ক্ষিপ্ত হয়ে হামলার ঘটনায় ৩ জন আহত হয়েছে। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। আহত এ ঘটনায় তজুমদ্দিন থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

থানা ও হাসপাতাল সুত্রে জানা যায়, উপজেলার শম্ভুপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের বাদলীপুর গ্রামের আব্দুর রশীদ সেন্টুর তিন ছেলে মোঃ অহিদ (৪০), নুরনবী (২০) ও মনির (১৭) গত ৭ থেকে ১২ এপ্রিলের বিভিন্ন সময়ে ঢাকা থেকে বাড়িতে আসে। এরপর তারা এলাকায় স্বাভাবিক চলাফেরা শুরু করে। এতে একই বাড়ির মমতাজ উদ্দিনের ছেলে আবু জাহের তাদেরকে বিভিন্ন সময়ে হোম কোয়ারেন্টাই পালন করতে বলেন।

এনিয়ে বৃহস্পতিবার সকাল ১০ টায় জাহেরের সাথে বাকবিতন্ডায় জড়িয়ে পরেন সেন্টুসহ তার ছেলেরা। একপর্যায়ে সেন্টু ও তার ছেলেরা জাহেরকে মারপিট করেন। এসময় জাহেরকে বাঁচাতে অন্যরা এগিয়ে এলে হামলার শিকার হন। পরে স্থানীয়রা আহত জাহের (৬০), রাজিব (১২) ও মুক্তা (২৫) উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে। পরে জাহের তজুমদ্দিন এ ঘটনায় তজুমদ্দিন থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

এ বিষয়ে জানতে চাইলে অফিসার ইনচার্জ এস এম জিয়াউল হক জানান, মারামারির ঘটনায় লিখিত অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি