LalmohanNews24.Com | logo

২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ | ৭ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

তজুমদ্দিনে স্বাস্থ্য সহকারীদের কর্মবিরতি পালন

তজুমদ্দিনে স্বাস্থ্য সহকারীদের কর্মবিরতি পালন

নিয়োগবিধি সংশোধনসহ বেতন বৈশম্য নিরসনের দাবীতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ভোলার তজুমদ্দিনে স্বাস্থ্য সহকারীরা কর্ম বিরতি পালন শুরু করেছেন। বাংলাদেশ হেলথ এসিস্ট্যান্ট এসোসিয়েশন তজুমদ্দিনের আয়োজনে বৃহস্পতিবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে সকাল ৯ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত চলে এই কর্ম বিরতি। কর্ম বিরতিতে ৩২ জন সহকারী স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য সহকারী অংশ নেয়।

এ সময় বক্তৃতা করেন, সহকারী স্বাস্থ্য পরিদর্শক, দাবী বাস্তবায়ণ কমিটির জেলা সভাপতি ও তজুমদ্দিন সহকারী স্বাস্থ্য পরিদর্শক সংগঠনের সভাপতি মোঃ জাহিদ হোসেন ইকরাম, স্বাস্থ্য পরিদর্শক ইনচার্জ ও জেলা দাবী বাস্তবায়ণ কমিটির উপদেষ্টা মোঃ ছবিরুল হক, স্বাস্থ্য সহকারী ও জেলা দাবী বাস্তবায়ণ কমিটির সদস্য মোঃ তরিকুল ইসলাম, স্বাস্থ্য সহকারী ও উপজেলা স্বাস্থ্য সহকারী সংগঠনের সম্পাদক মোঃ আঃ ছালাম, সহকারী স্বাস্থ্য পরিদর্শক রাবেয়া বেগম, মোঃ নুরনবী, স্বপ্না রাণী দে, স্বাস্থ্য সহকারী বশির উল্যাহ, মোঃ রাসেল প্রমুখ।

কর্ম বিরতিতে অংশ সহকারী স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য সহকারীরা জানান, তাদের ন্যায্যদাবী না মানা পর্যন্ত তারা প্রতিদিন সকাল ৯ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত সকল দাপ্তরিক কাজ বন্ধ কর্ম বিরতি পালন করবেন।

তারা আরো বলেন, ১৯৯৮ সালের ৬ ডিসেম্বর বর্তমান প্রধান মন্ত্রী শেখ হাসিনা স্বাস্থ্য পরিদর্শক, সহকারী স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য সহকারীদের এক মহাসমাবেশে বেতন বৈষম্য নিরসনের যে ঘোষনা দিয়েছেন তা দ্রুত বাস্তবায়ণের দাবী জানান।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি