LalmohanNews24.Com | logo

৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৯শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

তজুমদ্দিনে সাবেক উপজেলা চেয়ারম্যানের গাড়ি ভাঙচুর, উত্তাল

তজুমদ্দিনে সাবেক উপজেলা চেয়ারম্যানের গাড়ি ভাঙচুর, উত্তাল

ভোলার তজুমদ্দিন উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান ফজলুল হক দেওয়ানের গাড়ী ভাঙচুর করার প্রতিবাদে অর্ধবেলা হরতাল, মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকালে উপজেলার মুচিবাড়ী কোনা এলাকায় দলীয় কর্মিরা এসব কর্মসুচি পালন করেন।
প্রত্যক্ষদর্শী সুত্র জানায়, রবিবার রাতে উপজেলা সেচ্ছাসেবকলীগের ৩ কর্মিকে পূর্ব ঘটনার রেশ ধরে শম্ভুপুরের বেপারী কান্দি এলাকায় মারপিট করা হলে এ্যাম্বুলেন্স যোগে এনে তাদেরকে হাসপাতালে ভর্তি করা হয়। তখন অন্য রোগী দেখতে এসে ওই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ফজলুল হক দেওয়ান হাসপাতালে অবস্থান করছিল। ওই ঘটনাকে কেন্দ্র করে সেচ্ছাসেবকলীগের কর্মিরা তার ব্যক্তিগত মাইক্রোবাসটি ভাঙচুর করে।
ফজলুল হক দেওয়ান বলেন, পূর্ব ঘটনা সম্পর্কে কিছু জানা নেই। হাসপাতাল থেকে বের হয়ে দেখি, আমার ব্যক্তিগত গাড়ীটি ভাংচুর করা হয়েছে।
ভোলা-৩ আসনের সাংসদ নুরুন্নবী চৌধুরী শাওন বলেন, যারা বিশৃঙ্খলা করেছে, তাদের বিরুদ্ধে সাংগঠনিক ও আইনগত ব্যবস্থা নেয়ার নির্দেশ দিয়েছি।
তজুমদ্দিন থানা অফিসার ইন-চার্জ এসএম জিয়াউল হক জানান, আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণে রয়েছে, অবরোধ তুলে নেয়া হয়েছে। গাড়ি ভাঙচুরের ঘটনায় শাহাবুদ্দিন নামে একজনকে আটক করা হয়েছে।
লালমোহননিউজ/ এইচ.পি
Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি