LalmohanNews24.Com | logo

১৯শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ | ৩রা আগস্ট, ২০২০ ইং

তজুমদ্দিনে সপ্তম শ্রেণির ছাত্রী অপহরণ, আটক-১

এম. নয়ন এম. নয়ন

তজুমদ্দিন উপজেলা প্রতিবেদক

প্রকাশিত : জুলাই ২৭, ২০২০, ২১:৪৩

তজুমদ্দিনে সপ্তম শ্রেণির ছাত্রী অপহরণ, আটক-১

ভোলার তজুমদ্দিনে সপ্তম শ্রেণিতে পড়ুয়া এক স্কুল ছাত্রীকে প্রেমের ফাঁদে পেলে জোড়পূর্বক তুলে নেয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ছাত্রীর পিতা বাদী হয়ে ৫জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ২/৩ জনকে অভিযুক্ত করে তজুমদ্দিন থানায় অভিযোগ করলে পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করে।

ছাত্রীর মা সেলিনা আক্তার জানান, শুক্রবার বেলা ১১ টার দিকে তার শম্ভুপুর মাধ্যমিক বিদ্যালয়ের শ্রেণিতে পড়ুয়া মেয়ে (১২) গোসল করতে পুকুর ঘাটলায় যায়। এরপর দীর্ঘ সময় সে বাসায় ফিরে না আসায় তারা খোজাখুজি করতে থাকেন। পরে তাদের প্রতিবেশী সজিবকে জিজ্ঞেস করলে সজিব জানান, লালমোহন উপজেলার লর্ডহার্ডিঞ্জ ইউনিয়নের ৯নং ওয়ার্ডের জিএম বাজার সংলগ্ন আঃ মালেকের ছেলে মোঃ বেলাল হাসান তাকে জোড়পূর্বক তুলে নিয়ে যায়।

এঘটনায় ওই ছাত্রীর পিতা বাদী হয়ে তজুমদ্দিন থানায় জনকে অভিযুক্ত করে একটি লিখিত অভিযোগ দায়ের করলে এসআই শামীম শম্ভুপুর ইউনিয়নের কেরামত আলী পাটওয়ারী বাড়িতে অভিযান চালিয়ে অভিযুক্ত বেলাল হাসানের বড় ভাই এমরানকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে থানায় নিয়ে আসে।

এ বিষয়ে জানতে চাইলে তজুমদ্দিন থানার অফিসার ইনচার্জ এস এম জিয়াউল হক বলেন, অপহৃতার পিতার অভিযোগের আলোকে একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। অপহৃতাকে উদ্ধারে আমাদের অভিযান অব্যাহত রয়েছে। উল্লেখ, ছাত্রী অপহরকারী বেলাল হাসান ইতিমধ্যে শম্ভুপুর ইউনিয়নে আরেকটি বিবাহ করেন।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি