LalmohanNews24.Com | logo

২৩শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ | ৮ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

তজুমদ্দিনে যুবককে গাছে বেঁধে মারধর

এম. নয়ন এম. নয়ন

তজুমদ্দিন উপজেলা প্রতিবেদক

প্রকাশিত : জুন ২৯, ২০১৯, ২২:১৯

তজুমদ্দিনে যুবককে গাছে বেঁধে মারধর

ভোলার তজুমদ্দিনে জমিজমার বিরোধের জের ধরে বাড়িতে একা পেয়ে যুবককে সুপারি গাছের সাথে বেঁধে মারপিট করার অভিযোগ পাওয়া গেছে। এ সময় স্বামীকে ছাড়াতে গেলে অন্তঃসত্তা স্ত্রীকেও মারপিট করা হয়। স্থানীয়রা উদ্ধার করে স্বামী স্ত্রী উভয়কে হাসপাতালে ভর্তি করেছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করে মামলার প্রস্তুতি নিচ্ছে।

সুত্র মতে জানা যায়, উপজেলার চাঁদপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ঘোষের হাওলা গ্রামের জয়নাল আবদীন ও কা ন গংদের মধ্যে জমিজমা নিয়ে দীর্ঘদিন বিরোধ চলছিলো। উভয় গ্রুপের মধ্যে মামলা পাল্টা মামলা চলমান রয়েছে। চিকিৎসাধীন কা নের ছেলে অহিদুল ইসলাম জানান, শনিবার সকাল ১০ টার দিকে তাকে বাড়িতে একা পেয়ে প্রতিবেশী রতনের ছেলে নিরব ও মৃত হারিচের ছেলে ফারুক তাকে গামছা দিয়ে সুপারি গাছের সাথে বেঁধে ফেলে।

দীল মোহাম্মদের ছেলে কা ন, মুজু বেপারীর ছেলে মোফাজ্জল, কা নের ছেলে মিজান, মৃত হারিচের ছেলে ফারুকসহ ১০/১২ জনে মিলে লাঠি ও রড দিয়ে এলোপাতাড়ি মারপিট করে। এ সময় তার ৮ মাসের অন্তঃসত্তা স্ত্রী উদ্ধার করতে এগিয়ে এলে তাকে পেটে লাথি দিলে অজ্ঞান হয়ে পড়ে। পরে প্রতিবেশী জয়নাল আবদীন, আব্দুর রহিম ও আব্দুল্যাহ তাদেরকে উদ্ধার করে তজুমদ্দিন হাসপাতালে ভর্তি করে।

তজুমদ্দিন থানার অফিসার ইনচার্জ ফারুক আহাম্মেদ বলেন, আহতদেরকে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে। এসআই আল আমিন ঘটনাস্থল পরিদর্শণ করেছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণের প্রন্তুতি চলছে।

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি