LalmohanNews24.Com | logo

২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ | ৭ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

তজুমদ্দিনে মেঘনায় জাল পাতাকে কেন্দ্র প্রতিপক্ষের উপর হামলা আহত-৭

এম. নয়ন এম. নয়ন

তজুমদ্দিন উপজেলা প্রতিবেদক

প্রকাশিত : ডিসেম্বর ১২, ২০২০, ১৯:৪৩

তজুমদ্দিনে মেঘনায় জাল পাতাকে কেন্দ্র প্রতিপক্ষের উপর হামলা আহত-৭

ভোলার তজুমদ্দিনের মেঘনা নদীতে জাল পাতাকে কেন্দ্র করে প্রতিপক্ষের উপর হামলা করার অভিযোগ পাওয়া গেছে। এতে ৭ জেলে আহত হয়েছে। আহতদের ৫জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

হামলার শিকার নৌকার মাঝি নোমান বলেন, শনিবার দুপুর আড়াইটায় মেঘনার বুকে জেগে উঠা চর শাওন সংলগ্ন মেঘনায় জাল পাতেন চর শাওন কিল্লার ঘাটের জেলে নোমান মাঝি। এরপরেই সেখান জাল পাতেন বাগানের খাল ঘাটের জেলে রহিম মাঝি। পরে রহিম মাঝি’র জাল নোমান মাঝি’র জালের উপরে পড়লে রহিম মাঝিসহ তার মাল্লারা নোমান মাঝির নৌকায় হামলা চালায়। এ সময় সেখানে থাকা বাগানের খালের আরো ৬/৭ টি নৌকার জেলেরা হামলায় অংশ নিয়ে এলোপাতাড়ি মারপিট করে তাদেরকে বাগানের খাল ঘাটে নিয়ে আসে।

হামলায় নোমান মাঝির নৌকায় থাকায় ৭ জেলে আহত হয়। আহতরা হলেন, নোমান (২৫), শাহিন (২৪), শরীফ (২২), সুমন (১৮), রিয়াজ (২৮), শাহীন (১৩) ও রাকিব (১৮)। পরে তাদেরকে স্থানীয়রা উদ্ধার করে তজুমদ্দিন হাসপাতালে নিয়ে আসে। আহতদের ২ জনকে হাসপাতালে ভর্তি করা হয়। বাকীদেরকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। হামলার সময় নৌকায় থাকা ৪টি ভিভো এন্ড্রোয়েডসেট, ৩টি আইটেল বাটনসেট ও নগদ ৪ হাজার টাকাসহ বিভিন্ন মালামাল নিয়ে যায়।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি