LalmohanNews24.Com | logo

১৬ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ | ৩১শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

তজুমদ্দিনে বিষপানে গৃহবধূর আত্মহত্যার চেস্টা

মোঃ জসিম জনি মোঃ জসিম জনি

সম্পাদক ও প্রকাশক

প্রকাশিত : এপ্রিল ০২, ২০১৮, ১২:৫১

বিজ্ঞাপন

তজুমদ্দিনে বিষপানে গৃহবধূর আত্মহত্যার চেস্টা

তজুমদ্দিন প্রতিনিধিঃ ভোলার তজুমদ্দিনে শালিস বৈঠকে জুতাপেটা করার কারণে লোকলজ্জায় বিষপানে আত্মহত্যার চেস্টা করেছে এক গৃহবধূ। স্বজনরা প্রথমে তাকে তজুমদ্দিন পরে ভোলা সদর হাসপাতালে ভর্তি করেছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
সুত্র মতে জানাগেছে, চাদপুর ইউনিনের মাওলানা কান্দি গ্রামের রবিউলের ছেলে রিয়াজের সাথে পাঁচ বছর আগে বিয়ে হয় একই গ্রামের সেলামতের মেয়ে সীমা বেগম সাথীর।

সাথীর মা ফুলাজান বেগম জানান, পাঁচ বছরেও মেয়ে জামাইয়ের সংসারে নাতি নাতনী না হওয়া মেয়ের শাশুড়ী সাথীকে তাড়াতে ষড়যন্ত্র শুরু করে। পুত্রবধূর নামে চরিত্রহীনা সহ বিভিন্ন অপবাদ দেয়। রিয়াজের মা আনোয়ারা ছেলের স্ত্রীকে তাড়াতে দেবর ছেলে ফরিদকে ঘরে ডুকিয়ে চরিত্রহীনা অপবাদ দিয়ে শালিস বৈঠক ডেকে সাথীকে জুতাপেটা করে।

সাথীর বাবা সেলামত আরো জানান শালিসের পরও মেয়ের শশুড় শাশুড়ী তাকে মানহানী করে ব্যাপক গালমন্দ করে যে কারনে সাথী লোকলজ্জায় শনিবার সন্ধ্যায় বিষাপানে আত্মহত্যার চেস্টা চালায়। স্বামী রিয়াজ জানান পারিবারিক কলহের জের ধরে সাথী বিষপান করলে তাকে দ্রুত হাসপাতালে নেয়া হয়।

তজুমদ্দিন হাসপাতালের ডাঃ মুজাহিদুল ইসলাম জানান, বিষের পরিমান বেশী ছিল দেড় ঘন্টা চেস্টা চালিয়ে বিষ অপসারন করা হয়েছে। রোগীর অবস্থা আশংকা হওয়ায় ভোলা প্রেরন করা হয়েছে। এস আই খন্দকার আনোয়ার হোসেন জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে, লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

হাসান পিন্টু

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি