LalmohanNews24.Com | logo

৭ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ | ২২শে সেপ্টেম্বর, ২০১৯ ইং

তজুমদ্দিনে প্রধানমন্ত্রীর কার্যালয়ের শিক্ষা বৃত্তি ও শিক্ষা উপকরণ বিতরণ

এম. নয়ন এম. নয়ন

তজুমদ্দিন উপজেলা প্রতিবেদক

প্রকাশিত : সেপ্টেম্বর ০৩, ২০১৯, ১৬:০৩

তজুমদ্দিনে প্রধানমন্ত্রীর কার্যালয়ের শিক্ষা বৃত্তি ও শিক্ষা উপকরণ বিতরণ

সোনালী উন্নয়ন সংস্থার আয়োজনে প্রধানমন্ত্রীর কার্যালয় হতে ক্ষুদ্র নৃগোষ্ঠী/ দলিত হরিজনদের জীবন মান উন্নয়নে গৃহিত কর্মসুচির আওতায় ভোলার তজুমদ্দিনে শিক্ষা বৃত্তি ও শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে। মঙ্গলবার দুপুরে শম্ভুপুর শাহে আলম মডেল কলেজের হলরুমে সোনালী উন্নয়ন সংস্থার নির্বাহি পরিচালক মোঃ মঈনুদ্দিনের সভাপতিত্বে শিক্ষা বৃত্তি ও শিক্ষা উপকরণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা করেন তজুমদ্দিন উপজেলা নির্বাহি অফিসার মোঃ আশ্রাফুল ইসলাম।

বিশেষ অতিথি ছিলেন, শম্ভুপুর ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব মিজানুর রহমান ফরিদ, সমাজসেবা অফিসের ফিল্ড সুপার ভাইজার মোঃ নুরুজ্জামান। অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, শম্ভুপুর শাহে আলম মডেল কলেজের প্রভাষক শরীফ মোঃ আল আমীন, রিয়াজ উদ্দিন, এম, নুরুন্নবী প্রমুখ। অনুষ্ঠান শেষে ক্ষুদ্র নৃগোষ্ঠী/ দলিত হরিজন সম্প্রদায়ের শিক্ষার্থীদের মাঝে শিক্ষা বৃত্তি ও শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

প্রধানমন্ত্রীর কার্যালয়ের এসব বৃত্তি সামগ্রী পেয়ে দরিদ্র শিক্ষার্থীরা আনন্দ প্রকাশ করেন। পরে তজুমদ্দিন ফারজানা চৌধুরী শাওন বালিকা মাধ্যমিক বিদ্যালয় ও শম্ভুপুর শাহে আলম মডেল কলেজের শিক্ষার্থীদের পরিবেশনায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান শুরু হয়।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি