LalmohanNews24.Com | logo

১০ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ | ২২শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং

তজুমদ্দিনে পুলিশের হাতে ৪ কিশোর ডাকাত আটক

এমরান মাতাব্বর এমরান মাতাব্বর

তজুমদ্দিন উপজেলা প্রতিবেদক

প্রকাশিত : নভেম্বর ৩০, ২০১৮, ১৭:৫৯

তজুমদ্দিনে পুলিশের হাতে ৪ কিশোর ডাকাত আটক

ভোলার তজুমদ্দিনের মেঘনায় ডাকাতিতে জড়িত থাকার অভিযোগে ৪ কিশোরকে আটক করেছে পুলিশ। এসময় পুলিশ তাদের শরীর তল্লাশী করে জেলেদের কাছ থেকে নেওয়া মুক্তিপণের টাকাও উদ্ধার করে।

তজুমদ্দিন থানা অফিসার ইনচার্জ ফারুক আহমেদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার সকালে শশীগঞ্জ মাছঘাট থেকে সন্দেহজনকভাবে ৪ কিশোরকে জিজ্ঞাসা করলে তারা জেলে অপহরণের ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করে। এসময় তাদের শরীর তল্লাশী করে মুক্তিপনের ৮ হাজার ৫শত টাকা উদ্ধার করা হয়।

আটককৃতরা হলো তজুমদ্দিন উপজেলার চাদপুর ইউনিয়নে মিন্টু মাঝির ছেলে মোঃ খোকন (১৬), ফারুক মাঝির ছেলে মোঃ শাকিল (১৭), ইব্রাহিমের ছেলে খোকন (১৭), সিরাজের ছেলে মোঃ রাহিম (১৫)। তাদের বিরুদ্ধে তজুমদ্দিন থানায় জেলে অপহরণ মামলা দায়ের করা হয়েছে।

মৎস্য আড়ৎদার নুর হাফেজ মেম্বার জানান, বৃহস্পতিবার রাতে শশীগঞ্জ গ্রামের আঃ রব মাঝির ছেলে ফরহাদের নেতৃত্বে কয়েক জন মিলে মেঘনার সোনারচর এলাকা থেকে কবির মাঝি ও আব্দুল্যাহ মাঝি নামের দুই জেলেকে অপহরণ করে নিয়ে যায়। মোবাইলে যোগাযোগ করে রাতেই ৩০ হাজার টাকা মুক্তিপণের বিনিময়ে বোরহানউদ্দিনের হাকিমুদ্দিন এলাকা থেকে মুক্তি পায়। এঘটনায় জড়িত ইব্রাহিমের ছেলে খোকনকে জেলেরা চিনতে পেরে পুলিশে খবর দেয়।

লালমোহননিউজ টোয়ান্টিফোর ডটকম/ হাসান পিন্টু

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি