LalmohanNews24.Com | logo

৩রা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ | ১৬ই জুন, ২০১৯ ইং

তজুমদ্দিনে ধর্ষক ও মাদকসেবী আটক

এম. নয়ন এম. নয়ন

তজুমদ্দিন উপজেলা প্রতিবেদক

প্রকাশিত : জুন ১১, ২০১৯, ২০:৪২

তজুমদ্দিনে ধর্ষক ও মাদকসেবী আটক

ভোলার তজুমদ্দিনে শ্যালিকাকে ধর্ষনের অভিযোগে দুলাভাইকে ও চারপিজ ইয়াবাসহ এক মাদকসেবী আটক করেছে পুলিশ। মঙ্গলবার তাদেরকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। থানা সুত্র জানায়, উপজেলার চাঁদপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের অলিউল্যাহ চৌধুরীর ছেলে মোঃ রিয়াজ (২৮) তার ছোট শ্যালিকা (১২) কে বিভিন্ন প্রলোবন দেখিয়ে লালমোহনের শশুড়বাড়ি থেকে নিয়ে আসে।

গত শনিবার রাত সাড়ে ৯ টার দিকে তজুমদ্দিনের পাটওয়ারীর দোকান এলাকায় বাগানে এনে ধর্ষন করে রাস্তার পাশে রেখে রিয়াজ পালিয়ে যায়। মেয়েটি কান্নাকাটি করলে ইউপি সদস্য তৈয়ব মাষ্টার ফোন করে আতœীয়দের কাছে তুলে দেন। মেয়েটি আত্মীয়স্বজনের কাছে ঘটনা জানালে তারা থানায় অভিযোগ দাখিল করলে পুলিশ তাকে আটক করে।

অপরদিকে উপজেলা দর্জির পোল এলাকা থেকে সোমবার দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে চাঁদপুর ইউনিয়নের কেয়ামূল্যাহ গ্রামের মোঃ আলমের ছেলে মোঃ ছায়েদ (২৫) কে ৪ পিজ ইয়াবাসহ পুলিশ আটক করে। ছায়েদের বিরুদ্ধে ভোলা সদর থানায় একটি ডাকাতি ও একটি অস্ত্র আইনে মামলা রয়েছে। এ ছাড়া তজুমদ্দিন থানায় ২০১৮ সালে একটি ডাকাতি মামলা রয়েছে। তাকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে জেল হাজতে পাঠানো হয়েছে।

লালমোহননিউজ/ হাসান পিন্টু

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি