LalmohanNews24.Com | logo

১০ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | ২৩শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

তজুমদ্দিনে দরিদ্রদের বাড়ি বাড়ি গিয়ে খাদ্যসামগ্রী পৌছে দিচ্ছেন উপজেলা প্রশাসন

তজুমদ্দিনে দরিদ্রদের বাড়ি বাড়ি গিয়ে খাদ্যসামগ্রী পৌছে দিচ্ছেন উপজেলা প্রশাসন

ভোলার তজুমদ্দিনে করোনা ভাইরাসের সংক্রমণ রোধে জনসমাগম ও জরুরি প্রয়োজন ছাড়া ঘরের বাহিরে যাওয়া নিষিদ্ধ করেছে উপজেলা প্রশাসন। যে কারণে কর্মহীন হয়ে পড়ে হতদরিদ্র, দিনমজুরসহ এ অঞ্চলের খেটে খাওয়া মানুষ। করোনা ভাইরাস জনিত উদ্ভুত পরিস্থিতি মোকাবেলায় বাড়ি বাড়ি গিয়ে এসব অসহায় মানুষের ঘরের সামনেই খাদ্যসামগ্রী নিয়ে হাজির হচ্ছেন উপজেলা প্রশাসন। গত রবিবার টেলিকনফারেন্সের মাধ্যমে কার্যক্রমের উদ্ভোধন করেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ¦ নূরুন্নবী চৌধুরী শাওন।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ রাশেদ খান বলেন, এ অঞ্চলের হতদরিদ্র মানুষের জন্য সরকারিভাবে ৩০ মেঃ টন চাউল ও ১ লক্ষ ২০ হাজার টাকা বরাদ্দ পাওয়া গেছে। গত কয়েকদিন ধরে উপজেলা নির্বাহী অফিসার মোঃ আশ্রাফুল ইসলামের নেতৃত্বে উপজেলা প্রশাসন বাড়ি বাড়ি গিয়ে ঘরবন্ধি হয়ে পড়া হতদরিদ্র মানুষের হাতে এসব খাদ্রসামগ্রী পৌছে দেন। জন প্রতি ১০ কেজি চাল, ৫ কেজি আলু ও ২ কেজি করে ডাল দেওয়া হচ্ছে। ইতোমধ্যে উপজেলার বিভিন্ন ইউনিয়নে প্রায় ২শ হতদরিদ্র পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

এসব খাদ্যসামগ্রী বিতরণকালে সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুল হক দেওয়ান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রাশেদ খান, চাঁদপুর ইউপি চেয়ারম্যান ফখরুল আলম জাহাঙ্গীর, হোসনেয়ারা চৌধুরী মহিলা কলেজের অধ্যক্ষ হেলাল উদ্দিন সুমন, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক নিয়াজ মাকদুদ, প্রোগ্রাম অফিসার আরিফুর রহমানসহ উপজেলার বিভিন্ন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ আশ্রাফুল ইসলাম বলেন, করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন হয়ে পড়া মানুষের জন্য সরকারি এই খাদ্য সহায়তা চলমান থাকবে। এর পাশাপাশি সমাজের বৃত্তবানেদের প্রতি আহবান জানাই এই দূর্যোগের সময় অসহায় মানুষের পাশে দাড়াতে চাইলে তারা প্রশাসনের সাথে সমন্বয় করে অসহায় দরিদ্র মানুষদের সহায়তা করতে পারে।

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি