LalmohanNews24.Com | logo

২রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ | ১৮ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

তজুমদ্দিনে উপ-নির্বাচনে প্রচার প্রচারনায় তুঙ্গে আ’লীগ ও স্বতন্ত্র প্রার্থী ॥ নিস্ক্রিয় বিএনপি

মোঃ জসিম জনি মোঃ জসিম জনি

সম্পাদক ও প্রকাশক

প্রকাশিত : মার্চ ১৭, ২০১৮, ১৮:৪৪

তজুমদ্দিনে উপ-নির্বাচনে প্রচার প্রচারনায় তুঙ্গে আ’লীগ ও স্বতন্ত্র প্রার্থী ॥ নিস্ক্রিয় বিএনপি

শরীফ আল-আমীন, তজুমদ্দিন ॥ আগামী ২৯ মার্চ অনুষ্ঠিত হবে ভোলার তজুমদ্দিন উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে উপ-নির্বাচন। নির্বাচনকে কেন্দ্র করে আ’লীগের দলীয় প্রার্থী ও স্বতন্ত্র প্রার্থীর প্রচার প্রচারনা ও সভা সমাবেশ চোঁখে পড়ার মতে হলেও বিএনপির প্রার্থী নির্বাচনীয় মাঠে অনেকটা নিস্ক্রিয়।
নির্বাচনীয় মাঠ ঘুরে দেখা গেছে, আ’লীগের দলীয় প্রার্থী উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ফজলুল হক দেওয়ান নিজের বিজয় নিশ্চিত করতে বিরামহীন ভাবে বিভিন্ন ইউনিয়ন ও কেন্দ্র পর্যায়ে চালিয়ে যাচ্ছে সভা সমাবেশ ও গন-সংযোগ। পাশাপাশি থেমে নেই দলীয় নেতা কর্মীরাও। ইতোমধ্যে তার পক্ষে কোমড় বেধে নির্বাচনীয় মাঠে নেমেছে উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের দলীয় নেতা কর্মীরা। প্রতিদিনেই বিভিন্ন হাট বাজার ও গ্রাম গঞ্জে তার পক্ষে চালিয়ে যাচ্ছে মিছিল সভা সমাবেশ। দলীয় মনোনয়ন ও দলের তৃনমূল নেতা কর্মীদের পাশে পেয়ে বেশ সুবিদাজনক অবস্থানে রয়েছে সাবেক ৪ বারের নির্বাচিত এই ইউপি চেয়ারম্যান।
অপরদিকে দল থেকে মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হন উপজেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক ভাইস চেয়ারম্যান নাসির উদ্দিন দুলাল। তিনি আনারস প্রতীক বরাদ্দ পাওয়ার পর থেকেই মাঠ চষে বেড়াচ্ছেন। দলের ভিতরে একটি অংশের সমর্থন নিয়ে প্রতিদিনেই তিনি উপজেলার বিভিন্ন হাট বাজার ও বিভিন্ন ইউনিয়নে বিরামহীনভাবে চালিয়ে যাচ্ছে সভা সমাবেশ ও গন-সংযোগ। দলের মধ্যে বিদ্রোহী প্রার্থী থাকায় বিপাকে পড়ছে তৃনমূল আ’লীগের সাধারণ নেতা কর্মীরা। তবে শেষ পর্যন্ত আ’লীগের দলীয় প্রার্থী ও বিদ্রোহী প্রার্থীর মধ্যে একটা সমঝোতা হতে পারে বলেও অনেকে ধারণা করছেন। তবে স্বতন্ত্র প্রার্থী নাসির উদ্দিন দুলাল বিভিন্ন সভা সমাবেশে নির্বাচনীয় মাঠে শেষদিন পর্যন্ত লড়ার কথা জানান ভোটারদের।
আ’লীগ প্রার্থী ফজলুল হক দেওয়ান বলেন, অনেকেই দল থেকে মনোনয়ন চেয়েছে। দল আমাকে নৌকা প্রতীকে ভোট করার জন্য মনোনয়ন দিয়েছে। আশা করি ভোটকে কেন্দ্র করে দলের নেতা কর্মীদের মধ্যে কোন কোন্দল থাকবে না। সুষ্ঠ ভোটের মাধ্যমে নৌকা প্রতীকের বিজয় হবো।
নির্বাচনকে সামনে রেখে সকাল থেকে গভীর রাত পর্যন্ত এই ২ প্রার্থীর প্রচার প্রচরনায় দিন দিন মুখরিত হয়ে উঠছে উপজেলার ৫ টি ইউনিয়ন। অন্যদিকে বিএনপির মনোনয়ন নিয়ে ধানের শীষ প্রতীকে ভোট করছেন উপজেলা বিএনপির সহ-সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা মিন্টু। তবে তার পক্ষে নির্বাচনীয় মাঠে এখন পর্যন্ত নেই তেমন প্রচার প্রচারণা । ইউনিয়ন পর্যায়ে দুই একটি গন-সংযোগ করলেও উল্লেখযোগ্য নেতা কর্মীদের নির্বাচনীয় মাঠে দেখা মিলছে না। তবে তারা কৌশলে আ’লীগের মধ্যে বিদ্রোহী প্রার্থী থাকার সুযোগ কাজে লাগাতে পারে বলেও অনেকে মনে করছে।

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি