LalmohanNews24.Com | logo

২৫শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ | ৮ই এপ্রিল, ২০২০ ইং

তজুমদ্দিনে ইয়াবাসহ আটক-৪

তজুমদ্দিনে ইয়াবাসহ আটক-৪

ভোলার তজুমদ্দিনে থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে ইয়াবাসহ ৪জনকে আটক করেছে। এঘটনায় পুলিশ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা দায়ের করেন এবং আটককৃতদের জেল হাজতে প্রেরণ করেন।

থানা পুলিশ সুত্রে জানা যায়, গতকাল তজুমদ্দিন থানার এসআই জসিম উদ্দিন ও এসআই আল আমিন সঙ্গী ফোর্স নিয়ে পৃথক দুটি অভিযান পরিচালনা করেন। গোপন সংবাদের ভিত্তিতে এসআই আল আমীনের নেতৃত্বে দুপুর দেড়টা উপজেলার আড়ালিয়া গ্রামের মফিজ মিয়ার বাড়ির নুরইসলাম মাষ্টারের পরিত্যাক্ত ঘর থেকে ৫পিজ ইয়াবাসহ লালমোহন উপজেলার ধলীগৌর নগর এলাকার মোঃ ছালাউদ্দিনের ছেলে তাওহীদ ইসলাম ওরফে সবুজ (২৬) ও একই এলাকার জামাল আহমেদের ছেলে ফিরোজকে (৩৮) আটক করেন।

একই দিন এসআই জসিম উদ্দিন খানের নেতৃত্বে বিকাল সাড়ে ৩টায় উপজেলা শম্ভুপুর ইউনিয়নের গোলকপুর গ্রামের হাজেরা বেগমের বাড়ির পিছনে অভিযান চালিয়ে ৬পিজ ইয়াবাসহ গোলকপুর ৩নং ওয়ার্ডের মৃত আব্দুল মুনাফের ছেলে আলম (৪০) ও একই এলাকার আইয়ুব আলীর ছেলে সবুজকে (২২) আটক করেন। পরে আটককৃতদের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা দায়ের করে জেল হাজতে প্রেরণ করেন।

জানতে চাইলে তজুমদ্দিন থানার অফিসার ইনচার্জ এস.এম জিয়াউল হক বলেন, মাদকের বিরুদ্ধে আমাদের পুলিশের যুদ্ধ চলবে। এউপজেলা থেকে মাদক নির্মূল না হওয়া পর্যন্ত অভিযান অব্যাহত থাকবে।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি