LalmohanNews24.Com | logo

২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ | ৯ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

তজুমদ্দিনের সাবেক ভাইস চেয়ারম্যান দুলালের মৃত্যু।। এমপি শাওনের শোক

তজুমদ্দিনের সাবেক ভাইস চেয়ারম্যান দুলালের মৃত্যু।। এমপি শাওনের শোক

তজুমদ্দিন উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নাছির উদ্দিন দুলাল সড়ক দুর্ঘটনায় মৃত্যুবরণ করেছেন।

তিনি পাঁচ দিন আগে রাজধানী ঢাকায় সড়ক দুর্ঘটনায় স্ত্রী সহ মারাত্মকভাবে আহত হন। উপরে ঢাকা ইউনাইটেড হাসপাতালে মুমূর্ষ অবস্থায় আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন তিনি। সেখানে মঙ্গলবার রাত তিনটায় মারা যান নাসির উদ্দিন দুলাল।

নাসির উদ্দিন দুলাল এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ভোলা-৩ আসনের এমপি আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন। এমপি শাওনের ফেসবুকে এক শোক বার্তায় তিনি বলেন,  বাংলাদেশ আওয়ামী লীগ তজুমদ্দিন উপজেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক ও তজুমদ্দিন উপজেলা পরিষদের সাবেক সফল ভাইস চেয়ারম্যান জনাব নাছির উদ্দীন দুলালের মর্মান্তিকে মৃত্যুতে আমি গভীর শোক প্রকাশ করছি। দলের একজন নিবেদন প্রাণ ছিলেন তিনি। ২০০১ নির্বাচন পরবর্তী সময়ে বিএনপি সন্ত্রাসী কর্তৃক তিনি জেল-জুলুম, অত্যাচার-নির্যাতনের স্বীকার হন। আমার প্রতি দুলাল ভাইয়ের যথেষ্ট টান ছিলো এবং দলের অত্যন্ত দু:সময়েও তিনি বাংলাদেশ আওয়ামী লীগের সাথে বেইমানী করেনি।

দুর্ঘটনার পর ইউনাইটেড হাসপাতালে প্রতিটি মূহূর্তে খোঁজখবর নিয়েছি। ভাগ্যের নির্মম পরিহাস দলের প্রতি কমিটেড এই নেতা আমাদের সকলের প্রিয় এই মানুষটি আমাদের কাঁদিয়ে না ফেরার দেশে পাড়ি জমান। তার শোকসন্তপ্ত পরিবারের সকলের প্রতি আমি গভীর সমবেদনা জ্ঞাপন সহ তাহার আত্মার মাগফেরাত কামনা করছি।
মহান আল্লাহ তাকে জান্নাতবাসী করুন। আমিন…..

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি