LalmohanNews24.Com | logo

১১ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ | ২৫শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

তজুমদ্দিনের চাঁচড়া মাঠ চষে বেড়াচ্ছে আ’লীগের ৩ সম্ভাব্য প্রার্থী

তজুমদ্দিনের চাঁচড়া মাঠ চষে বেড়াচ্ছে আ’লীগের ৩ সম্ভাব্য প্রার্থী

এখনো ইউনিয়ন পরিষদ নিবাচনের তফসিল ঘোষণা না হলেও ভোলার তজুমদ্দিন উপজেলার চাঁচড়া ইউনিয়নে বইছে নির্বাচনীয় হাওয়া। আগামী মার্চের শেষ সপ্তাহে ভোট হতে পারে এমন ধারণা নিয়েই ইতোমধ্যে অনেকই চেয়ারম্যান পদে নিজকে জানান দিয়ে মাঠে নেমে আগাম প্রচার প্রচারণা শুরু করে দিয়েছেন। ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে ভোটারদের সাথে দেখা সাক্ষাত করার পাশাপাশি সামাজিক যোগাযোগ মাধ্যমেও চলছে সমানতালে প্রচার প্রচারণা। দলীয় সমর্থন পেতে তৎপর হয়ে উঠছে এই ইউনিয়নের সম্ভাব্য প্রার্থীরা। যোগাযোগ রক্ষা করছে দলীয় নেতাদের সাথে। আ’লীগের তিন প্রার্থী মাঠে চষে বেড়ালেও বিএনপি থেকে এখন পর্যন্ত কোন প্রার্থীকে মাঠে দেখা যায়নি।

আসন্ন নির্বাচনে চেয়ারম্যান পদে আ’লীগ থেকে সাবেক চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ আবু তাহের মিয়া, বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক রিয়াদ হোসেন হান্নান, ৯ নং ওয়ার্ডের ইউপি সদস্য ও উপজেলা মৎস্যজীবী লীগের সভাপতি মোঃ আলাউদ্দিন জামাল প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন। অন্যদিকে বিএনপির পক্ষ থেকে এখন পর্যন্ত কেউ মাঠে প্রচার প্রচারণা চালতে দেখা না গেলেও ২০১৬ সালের ইউপি নির্বাচনে হেরে যাওয়া বিএনপির দলীয় প্রার্থী  চাঁচড়া ইউনিয়ন বিএনপির সভাপতি মোঃ জাহাঙ্গির এবারও দলীয় মনোনয়ন চাইবেন বলে এই প্রতিবেদকে জানান।

বর্তমান চেয়ারম্যান রিয়াদ হোসেন হান্নান বলেন, আমি শতভাগ আশাবাদী যে দল আমাকে মনোনয়ন দিবে। কারণ আমি চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর গত ৫ বছর সততার সহিত ইউনিয়ন পরিষদ পরিচালনা করার পাশাপাশি এলাকার মানুষের বিপদে আপদে পাশে থেকে কাজ করেছি। এছাড়া এই ইউনিয়ের অধিকাংশ ভোটার আমার পক্ষে
রয়েছে।

সাবেক চেয়ারম্যান মোঃ আবু তাহের মিয়া বলেন, দলের দুঃসময়ে একজন কর্মী হিসেবে নেতা কর্মীদের পাশে থেকে আমি সবসময় কাজ করেছি। এছাড়া আমি চেয়ারম্যান থাকাকালীন সময়ে নূরুন্নবী চৌধুরী শাওন এমপি মহোদয়ের নেতৃত্বে এলাকার উন্নয়নের পাশাপাশি মানুষের জন্যও কাজ করেছি। বর্তমানে দলীয় নেতাকর্মী ও এলাকার মানুষ আমার পক্ষে আছে । গত নির্বাচনেও আমি দলীয় মনোনয়ন পেয়েছি। আশাকরি এবারও দলীয় মনোনয়ন পেয়ে নেতাকর্মীদের সাথে নিয়েই জনগনের ভোটে চেয়ারম্যান নির্বাচিত হবো ।

উপজেলা মৎস্যজীবী লীগের সভাপতি মোঃ আলাউদ্দিন জামাল বলেন, আমি টানা ৪ বারের নির্বাচিত ইউপি সদস্য। আমি চেয়ারম্যান নির্বাচিত হয়ে এই ইউনিয়নের মানুষের সেবা করতে চাই।  ২০০১ সালের পর  দলের দূর্দিনে অনেক মামলা হামলার
শিকার হয়েছি কিন্তু দল ছেড়ে যায়নি। সবসময় দলের জন্য কাজ করে যাচ্ছি। সবকিছু বিবেচনা করে দল আমাকে মনোনয়ন দিবে বলে আমি বিশ্বাস করি।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি