LalmohanNews24.Com | logo

২৪শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | ৮ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

ঢাকা-বেতুয়া রুটে কর্ণফুলী ১২ ও ১৩ যাত্রা শুরু

মোঃ জসিম জনি মোঃ জসিম জনি

সম্পাদক ও প্রকাশক

প্রকাশিত : এপ্রিল ০৮, ২০১৮, ২৩:৪৩

ঢাকা-বেতুয়া রুটে কর্ণফুলী ১২ ও ১৩ যাত্রা শুরু

মোঃ জসিম জনি, লালমোহননিউজ২৪ডটকম।।আজ ৮ এপ্রিল রবিবার ঢাকা-বেতুয়া রুটে আনুষ্ঠানিক যাত্রা শুরু করেছে কর্ণফুলী ১২ এবং ১৩ বিলাসবহুল দুইটি লঞ্চ। আনুষ্ঠানিকতার পর আজই প্রথম বারের মতো বেতুয়া’র উদ্দেশ্যে যাত্রা শুরু করে কর্ণফুলী-১২ লঞ্চটি। আগামি দিন থেকে ঢাকা থেকে বেতুয়া এবং বেতুয়া থেকে ঢাকা, ব্রাদার্স নেভিগেশন কোম্পানির কর্ণফুলী ১২ এবং ১৩ বিলাস বহুল দুইটি লঞ্চ প্রতিনিয়ত চলাচল করবে।

লঞ্চ দুইটি আজ ঢাকা সদরঘাটে আনুষ্ঠানিক উদ্বোধন করেন বন ও পরিবেশ উপমন্ত্রী আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব এবং ভোলা – ৩ আসনের এমপি নূরুন্নবী চৌধুরী শাওন।

লঞ্চটির নজরকারা ইন্টোরিয়র ডেকোরেশন মন কেড়ে নিবে ভোলাবাসীর। ব্রাদার্স নেভিগেশন কর্তৃপক্ষ জানান, ৭৭. ৯০ মিটার দীর্ঘ এই লঞ্চের প্রায় সবগুলো রিভারসাইড কেবিন নিজস্ব বারান্দাযুক্ত, বিলাসবহুল লঞ্চটিতে আছে কিডস্ জোন, ওয়াইফাই, বডি ম্যাসেজ সেন্টার ( জিম) সহ আরো নানান আধুনিক সুযোগ সুবিধা। থাকছে উন্নত মানের ক্যাটারিং সার্ভিস।

মালিক পক্ষের ভাষ্য মতে ২৩ টা ডাবল, ১৯ টা সিঙ্গেল এবং ৬ টি ভি.আই.পি. কেবিন। আর সবগুলো কেবিনই থাকছে শীততাপ নিয়ন্ত্রিত। ১২০০ অশ্বশক্তি এর Zichai ইঞ্জিনের ক্ষমতা এবং গতিতে কর্ণফুলী’র এই নবনির্মিত নৌযান দুইটি ঢাকা-বেতুয়া দ্রুত সময়ে পৌছতে পারবে ।

নৌযান দুইটি ঢাকা থেকে রাত ০৮ :৩০ মিনিট এবং বেতুয়া থেকে ০৬ :০০ মিনিটে ছাড়বে। লালমোহনের মঙ্গলসিকদার ঘাটে সাড়ে ৬টা এবং তজুমদ্দিন ঘাট থেকেও যাত্রীরা ঢাকা যেতে পারবে।

যাত্রী সাধারণের ভ্রমণ বিষয়ক যেকোন তথ্য জানতে এবং কেবিন বুকিংসহ যোগাযোগ করতে নিম্নলিখিত মোবাই নাম্বরগুলি চব্বিশ ঘন্টা চালু রয়েছে। +৮৮০১৭৯৮৫১৬৭২৬ (কর্ণফুলী -১২), +৮৮০১৭৭৯৯৭২৬৪০ (কর্ণফুলী -১৩)

নৌযানটির ভাড়ার তালিকা :

সিঙ্গেল ১০০০ টাকা।
আলাদা বাথমরুম -বারান্দা সহ -১৫০০ টাকা।
ডাবল-১৮০০ টাকা ও ২২০০ টাকা (বাথ+বারান্দা)
ফ্যামিলি ২৫০০ টাকা
ভিআইপি-৫০০০ টাকা।

ছবি সমূহ: রেজাউল করিম শরীফ।

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি