LalmohanNews24.Com | logo

৩রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

ঢাকা বিশ্ববিদ্যালয়ে নাজিম উদ্দিনের প্রথম জানাজা সম্পন্ন

মোঃ জসিম জনি মোঃ জসিম জনি

সম্পাদক ও প্রকাশক

প্রকাশিত : মে ১৮, ২০১৮, ০১:৫৩

ঢাকা বিশ্ববিদ্যালয়ে নাজিম উদ্দিনের প্রথম জানাজা সম্পন্ন

রাজধানীর হানিফ ফ্লাইওভারে দুই বাসের ওভারটেকের কারণে মাঝখানে পড়ে নিহত মোটরসাইকেল আরোহী ঢাকাস্থ লালমোহন ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক ও ঢাকা ট্রিবিউন পত্রিকার বিজ্ঞাপন বিভাগের সিনিয়র এক্সিকিউটিভ মো. নাজিম উদ্দিন (৩৮) এর প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হয়েছে। ঢাকা বিশ্ববিদ্যালয়ের জামে মসজিদ প্রাঙ্গনে বিকাল সাড়ে ৪টায় অনুষ্ঠিত জানাজায় ভোলা-৩ আসনের এমপি আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন উপস্থিত ছিলেন। এছাড়া বাণিজ মন্ত্রণালয়ের যুগ্ম সচিব মিজানুর রহমান, লালমোহন ফাউ-েশনের সভাপতি অধ্যাপক মোঃ হাসান, সাবেক সভাপতি ড. হারুন অর রশিদ, কালাম ফয়েজী, ভোলা সমিতির সাধারন সম্পাদক মোঃ মুকুলসহ লালমোহন ফাউন্ডেশনের বিভিন্ন কর্মকর্তা, সদস্য প্রমূখ উপস্থিত ছিলেন। ঢাকা থেকে বৃহস্পতিবার রাতে লঞ্চযোগে লালমোহনের উদ্দেশ্যে রওয়ানা দিয়ে শুক্রবার সকালে নিজ বাড়িতে মরদেহ পৌছবে। সেখানে সকাল ১১টায় দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হবার পর নিজ বাড়িতেই দাফন করা হবে।
বৃহস্পতিবার সকাল পৌনে ১০টার দিকে সায়েদাবাদ জনপদ মোড় সংলগ্ন হানিফ ফ্লাইওভারে একটি বাস আরেকটি বাসকে ওভারটেক করার সময় মোটরসাইকেলে থাকা নাজিম উদ্দিনকে চাপা দেয়। পরে গুরুত্বর আহত অবস্থায় তাকে সকাল সোয়া ১০টার দিকে দুইজন পথচারী ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যায়। এসময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আজ সকালে অফিসের কাজে মোটরসাইকেল যোগে বাসা থেকে বের হয়েছিলেন তিনি। ঢাকার শ্যামপুরে স্ত্রী, সন্তান নিয়ে বসবাস থাকতেন নাজিম উদ্দিন।
নাজিম উদ্দিনের মৃত্যুতে তার ভোলা জেলার লালমোহন উপজেলার কালমা ভাঙ্গাপুলের বাড়িতে চলছে শোকের মাতম। পিতা আলহাজ্ব আনিচল হক ও মা অসুস্থ্য হয়ে পরেছেন। তারা ৩ ভাই ও ৫ বোন। ছোট দুই ভাই নিউইয়র্কে থাকে।
যাত্রাবাড়ী থানার বরাত দিয়ে ঢামেকের ক্যাম্প পুলিশের ইনচার্জ এসআই বাচ্চু মিয়া জানান, এ ঘটনায় মনজিল পরিবহনের একটি পরিবহন বাস আটক করেছে পুলিশ।
মোঃ নাজিম উদ্দিন সাংগঠনিক দক্ষতার কারণে লালমোহন ফাউ-েশনে ২০১০ সাল থেকে সাধারন সম্পাদক হিসেবে দায়ীত্ব পালন করে আসছেন। এছাড়া লালমোহন হাই স্কুলের ১৯৯২ ব্যাচের সংগঠন ‘ঐক্যতান’ এর সদস্য সচিবও তিনি।

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি