LalmohanNews24.Com | logo

২৮শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ | ১২ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

ঢাকা থেকে রওয়ানা দিয়ে ৩ দিন অতিবাহিত হলেও বাড়ি পৌঁছেনি লালমোহনের রিয়াজ!

মোঃ জসিম জনি মোঃ জসিম জনি

সম্পাদক ও প্রকাশক

প্রকাশিত : এপ্রিল ০১, ২০১৮, ১৬:৫৬

ঢাকা থেকে রওয়ানা দিয়ে ৩ দিন অতিবাহিত হলেও বাড়ি পৌঁছেনি লালমোহনের রিয়াজ!

হাসান পিন্টু, লালমোহননিউজ টোয়ান্টিফোর ডটকমঃ ঢাকার মিরপুর-১০ থেকে বাড়ির উদ্দ্যেশে রওয়ানা দিয়ে টানা ৩ দিন অতিবাহিত হলেও এখন পর্যন্ত বাড়ি এসে পৌঁছেনি রিয়াজ (২৮) নামের এক যুবক। গত ২৯ মার্চ রিয়াজ ঢাকার মিরপুর থেকে বাড়ির উদ্দ্যেশে রওয়ানা দেন। রিয়াজ ভোলার লালমোহন উপজেলার সদর লালমোহন ইউনিয়নের ফুলবাগিচা এলাকার রুস্তুম আলী মেম্বার বাড়ির জয়নাল আবেদীনের ছেলে। সে ঢাকার মিরপুরে টেইলার্স এর কাজ করতেন। তাকে বিভিন্ন জায়গায় অনেক খোঁজাখুজি করেও কোথায় না পেয়ে মিরপুর মডেল থানায় নিখোঁজ রিয়াজের ছোট ভাই একটি সাধারণ ডায়েরী (জিডি) করেন। মিরপুর মডেল থানায় জিডি নং ২০৮২।

এবিষয়ে নিখোঁজ রিয়াজের ছোট ভাই মো. সোহাগ জানান, গত ২৯ মার্চ রাত ১০ টার দিকে মিরপুর-১০ থেকে বাড়ির উদ্দ্যেশে আমার বড় ভাই রওয়ানা দেয়। কয়েক ঘন্টা পরে তার ব্যবহৃত মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়। তখন আমরা ভেবেছিলাম হয়তো ফোনে চার্জ নেই তাই বন্ধ হয়ে গেছে। কিন্তু সকালে বাসায় ফোন দিয়ে তার বিষয়ে জানতে চাইলে বাসা থেকে বলা হয় সে এখনো বাড়ি এসে পৌছেনি। তারপর থেকে আমরা বিভিন্ন জায়গায় ৩ দিন ধরে অনেক খোঁজাখুঁজি করেও তার কোনো সন্ধান পাইনি।

যদি কোনো ব্যক্তি তাকে দেখে থাকেন তাহলে ০১৯৩৮২৪৫৩৫৬ এই নাম্বারে যোগাযোগ করার জন্য অনুরোধ করেছেন নিখোঁজ রিয়াজের ছোট ভাই সোহাগ।

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

  • সম্পাদক ও প্রকাশক:

    মোঃ জসিম জনি

    মোবাইল: 01712740138
  • নির্বাহী সম্পাদক: হাসান পিন্টু
  • মোবাইলঃ০১৭৯০৩৬৯৮০৫
  • বার্তা সম্পাদক: মো. মনজুর রহমান