LalmohanNews24.Com | logo

৮ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ | ২৪শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

ঢাকাস্থ লালমোহন থানা ছাত্র-ছাত্রী কল্যাণ সমিতি’র পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন

মোঃ জসিম জনি মোঃ জসিম জনি

সম্পাদক ও প্রকাশক

প্রকাশিত : মার্চ ২০, ২০১৮, ২২:১৬

ঢাকাস্থ লালমোহন থানা ছাত্র-ছাত্রী কল্যাণ সমিতি’র পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন

লালমোহননিউজ২৪ডটকম।। ঢাকাস্থ লালমোহন থানা ছাত্র-ছাত্রী কল্যাণ সমিতি’র পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। সহিদুল ইসলাম সৌখিনকে সভাপতি ও রায়হান কবিরকে সাধারন সম্পাদক করে ৯১ সদস্য বিশিষ্ট এ কমিটি অনুমোদন দেন সংগঠনটির প্রধান পৃষ্ঠপোষক ভোলা-৩ তথা লালমোহন-তজুমদ্দিন নির্বাচনী এলাকার সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন।

সোমবার রাতে সংগঠনটির প্রধান পৃষ্ঠপোষক নুরুন্নবী চৌধুরী শাওনের স্বাক্ষরে এ কমিটি পূর্নাঙ্গ করা হয়। এর আগে সরাসরি নির্বাচনের মাধ্যমে সর্বোচ্ছ ভোটপ্রাপ্ত হয়ে সৌখিন সভাপতি ও রায়হান  সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন।

নবগঠিত কমিটির নেতৃবৃন্দ তাদের মেধা ও প্রজ্ঞা দ্বারা সংগঠন কে আরও বেগবান এবং গতিশীল করবে বলে আশাবাদ ব্যাক্ত করেন সংগঠনটির প্রধান পৃষ্ঠপোষক নুরুন্নবী চৌধুরী শাওন এমপি।

ঢাকাস্থ লালমোহন থানা ছাত্র-ছাত্রী কল্যাণ সমিতি’র নব-নির্বাচিত নেতৃবৃন্দ ‘আলোর দেশ’ কে জানান,“ঢাকাতে অধ্যয়নরত  লালমোহন থানার সকল শিক্ষার্থীদের নিয়ে  সংগঠন ঢাকাস্থ লালমোহন থানা ছাত্র-ছাত্রী কল্যাণ সমিতি।  লালমোহন-তজুমদ্দিন এলাকার প্রিয় নেতা, প্রিয় ব্যক্তি দ্বীপবন্ধু আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওনের ছায়াতলে  থেকে সংগঠনটি জনপ্রিয় ছাত্র কল্যাণ সংগঠনে পরিনত হয়েছে । এই নেতার পৃষ্ঠপোষকতায় সংগঠনটির ব্যানারে প্রতিবছর শতাধিক গরিব ও মেধাবী  শিক্ষার্থীদের মেধাবৃত্তি প্রদান, সকলের অংশগ্রহনে বার্ষিক আনন্দ ভ্রমন, ইফতার মাহফিল ও বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক কার্যক্রমের আয়োজন করা হয় এবং ঢাকাতে অধ্যয়নরত  লালমোহন থানার শিক্ষার্থীদের সুবিধা-অসুবিধার খোজঁ নেওয়া হয় বলে জানা যায়।

এদিকে নুরুন্নবী চৌধুরী শাওনের নেতৃত্বে  ৭ মার্চ কে জাতীয় দিবস ঘোষনার দাবিতে সর্বপ্রথম  এই সংগঠনের ব্যানারে হাজার হাজার লোকের অংশগ্রহনে জাতীয় শহীদমিনার প্রাঙ্গনে বিশাল র‌্যালী ও জনসভা অনুষ্ঠিত হয় বলে জানান সংগঠনের নেতৃবৃন্দ। জানা যায়, ঢাকাস্থ লালমোহন থানা ছাত্র-ছাত্রী কল্যাণ সমিতি’র সকল সাংগঠনিক কর্মকান্ডে স্বেচ্ছায় শ্রম ও অর্থ দিয়ে পরিশ্রম করেন এই নেতা।

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি