LalmohanNews24.Com | logo

১১ই মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ | ২৪শে জানুয়ারি, ২০১৯ ইং

ড: কামাল হোসেন স্বাধীনতা বিরোধী শক্তির সাথে হাত মিলিয়েছেন- তোফায়েল আহমেদ

মোঃ মনিরুজ্জামান মোঃ মনিরুজ্জামান

বোরহানউদ্দিন উপজেলা প্রতিনিধি

প্রকাশিত : ডিসেম্বর ২২, ২০১৮, ১৭:২৩

ড: কামাল হোসেন স্বাধীনতা বিরোধী শক্তির সাথে হাত মিলিয়েছেন- তোফায়েল আহমেদ

ড: কামাল একজন সংবিধান প্রণেতা হয়ে আজ স্বাধীনতা বিরোধী শক্তির সাথে হাত মিলিয়েছেন। আসলে সে স্বাধীনতা বিরোধীদের সাথে ষড়যন্ত্র করে নির্বাচন বানচালের চেষ্টা করছে। আমি কামাল হোসেন কে ঘৃনা করি। দেশ বিরোধীদের এ চক্রান্ত বাংলার জনগন ঐক্যবদ্ধ ভাবে প্রতিহত করবে।

ভোলা-১ আসনের আ’লীগ প্রার্থী ও বানিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ শনিবার দুপুরে একটি জানাযায় আসার পথে মানিকা ইউনিয়ন আ’লীগ কর্তৃক আয়োজিত স্থানীয় মানিকার হাট বাজারে এক পথ সভায় এ কথা বলেন।

এ সময় তিনি আরও বলেন, ভোলা-২ আসনের সাবেক এমপি হাফিজ ইব্রাহিম ২০০১ সালে ক্ষমতায় এসে আ’লীগ নেতা-কর্মীদের উপর নির্মম নির্যাতন চালায়।তার নির্যাতনের কথা আজও মানুষ ভুলেনী। এ কারণে তার বিরুদ্বে বোরহানউদ্দিন-দৌলতখান উপজেলার মানুষ আজ ঐক্যবদ্ধ হয়েছে।

আগামী ৩০ ডিসেম্বর এ ব্যালট বিপ্লবের মাধ্যমে জনগন হাফিজ ইব্রাহিম কে এর সমুচিত জবাব দিবে। পথসভায় ৪দলীয় জোট সরকারের আমলে নির্যাতনের শিকার আলামিন মেম্বার,আলাউদ্দিন,স্বপন,মালেক পলপান উপস্থিত জনতার সামনে তাদের নির্যাতনের চিত্র তুলে ধরেন।

ভোলা-২ আসনের নৌকার প্রার্থী আলী আজম মুকুল এমপি উন্নয়নের ধারাবাহিকতা ও তার অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করার সুযোগ দানের জন্য ৩০ তারিখে নৌকা মার্কায় ভোট দিয়ে মানবতার মা জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহবান জানান।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আ’লীগ সভাপতি জসিম উদ্দিন হায়দার,সহ সভাপতি জহির উদ্দিন বাবর,উপজেলা ভাইস চেয়ারম্যান রাসেল আহমেদ মিয়া প্রমুখ।

হাসান পিন্টু

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি