LalmohanNews24.Com | logo

৫ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ | ১৯শে মার্চ, ২০১৯ ইং

ড. কামাল হোসেন বিএনপি’র ভাড়াটিয়া- বোরহানউদ্দিনে তোফায়েল আহমেদ

মোঃ মনিরুজ্জামান মোঃ মনিরুজ্জামান

বোরহানউদ্দিন উপজেলা প্রতিনিধি

প্রকাশিত : ডিসেম্বর ২৬, ২০১৮, ১৯:৩৬

ড. কামাল হোসেন বিএনপি’র ভাড়াটিয়া- বোরহানউদ্দিনে তোফায়েল আহমেদ

ড. কামাল হোসেন বিএনপির ভাড়াটিয়া। তিনি আদর্শ ও দলত্যাগী একজন নেতা। আদর্শ, মানবিকতা পরিহার করে আজ সে বঙ্গবন্ধুর খুনি, স্বাধীনতা বিরোধীদের সাথে হাত মিলিয়েছে। পুলিশ যখন নিজেদের জীবন বাজি রেখে দেশকে জঙ্গিবাদ মুক্ত করেছে সেই সময় তিনি এই বাহিনী কে জানোয়ার বলে। আর সাংবাদিকদের বলে খামোশ, কত টাকা খেয়েছো? ও একটা পাগল। আমি ওকে ঘৃনা করি।

বুধবার সন্ধ্যায় বোরহানউদ্দিন উপজেলা আ’লীগ আয়োজিত আব্দুল জব্বার কলেজ সংলগ্ন এক পথসভায় প্রধান অতিথির বক্তব্যে বানিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ এসব কথা বলেন।

এসময় তিনি বলেন ,বঙ্গবন্ধু তার স্বপ্নের সোনার বাংলা গড়ে যেতে পারেনি। আজ তার সুেেযাগ্য কন্যা শেখ হাসিনা সে স্বপ্ন বাস্তবায়নে কাজ করে যাচ্ছেন। তার সৎ ও যোগ্য নেতৃত্বের কারণে দেশ আজ উন্নয়নের মহাসড়কে।বিশ্ব দরবার আজ তার নেতৃত্বের স্বীকৃতি দিচ্ছে। উপাধি পেয়েছেন বিশ্ব মানবতার মা হিসাবে।

তোফায়েল আহমেদ আরও বলেন, আ’লীগ রাষ্ট্রীয় ক্ষমতার থাকলে দেশে উন্নয়ন হয়।আর বিএনপি ক্ষমতার থাকলে দেশ দুর্নীতিতে পর পর ৩ বার চ্যাম্পিয়ন হয়।পদ্মাসেতু,বঙ্গবন্ধু স্যাটেলাইট সহ বর্তমান সরকারের বিভিন্ন মেঘা প্রকল্পের চিত্র তুলে ধরে বলেন,আজ বাংলাদেশ উন্নয়নের রোল মডেল হিসাবে বিশ্ব দরবারে পরিচিত।

তিনি বলেন, ২০০১ চারদলীয় সরকার ক্ষমতায় আসার পর শুরু হয় লুটপাট আর সন্ত্রাস।জোট সরকারের নির্বাচনের কথা উল্লেখ করে তিনি বলেন,ওই নির্বাচনে আমাকে জোড় করে হারিয়ে দেওয়া হয়েছে। নির্বাচনের পর বোরহানউদ্দিন-দৌলতখানের আ’লীগ নেতা-কর্মীদের উপর নির্যাতনের স্টিম রোলার চালানো হয়। সংখ্যালঘু সম্প্রদায়ের উপর অমানবিক নির্যাতন চালায়। পুকুরের মাছ,ঘোয়ালের গরু,ব্যবসা প্রতিষ্ঠান ও নারীদের উপর শারীরিক নির্যাতন চালানো হয়।

আমার ভাতিজা আপনাদের বর্তমান এমপি আলী আজম মুকুলের বিরুদ্ধে হত্যা মামলাসহ ২২ টি মামলা ও ভাগিনা রফিকের বাড়ীটি আগুন দিয়ে পুড়িয়ে ফেলা হয়। আমি এ এলাকা থেকে ৪বার এমপি নির্বাচিত হয়েছি।কখনও প্রতিপক্ষের উপর প্রতিশোধ পরায়ন হয়নি। আমরা রাজনীতি করি মানুষের মঙ্গলের জন্য আর হাফিজ ইব্রাহীম করছে অত্যাচার করার জন্য। এ জন্য আজ সে বাসা থেকে বের হতে পারে না। কারণ নির্যাতিত জনগনের কাছে ওর মুখোমুখি হতে হবে।

বানিজ্যমন্ত্রী বলেন, বর্তমানে সরকারের আমলের উন্নয়নমূলক কর্মকান্ডের চিত্র তুলে ধরে বলেন,আগামীতে আ’লীগ সরকার ক্ষমতায় আসলে গ্রাম হবে শহর,আর ভোলা হবে দ্বিতীয় সিংগাপুর।গ্রামের প্রতিটি ঘরে ঘরে গ্যাস সংযোগ দেওয়া হবে বলে তিনি জানান।এ সময় সমবেত জনতার উদ্দেশ্যে তিনি বলেন,জেনে রাখুন আগামী ৩০তারিখের নির্বাচনে শেখ হাসিনা দুই-তৃতীয়াংশ আসন নিয়ে সরকার গঠন করবে ইনশল্লাহ।

ভোলা-২ আসনের নৌকার প্রার্থী আলী আজম মুকুল এমপি বলেন,আমার মা-বাবা নেই। আপনারাই আমার মা-বাবা।আমি ৫টি বছর আপনাদের খেদমত করেছি। আমার কাজের ধারাবাহিকতা রক্ষায় আগামী ৩০ তারিখের নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবেন।

উপজেলা আ’লীগ সভাপতি জসিম উদ্দিন হায়দারের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন তোফায়েল আহমেদ এর মেয়ে ডা: তাছলিমা আহমেদ মুন্নী, বোরহানউদ্দিন পৌর মেয়র রফিকুল ইসলাম,আব্দুল জব্বার কলেজের অধ্যক্ষ এসএম গজনবী,সাবেক আ’লীগ সভাপতি আবুল কালাম আজাদ,সাবেক যুবদল নেতা অসীম কুমার পন্থি প্রমুখ।

হাসান পিন্টু

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি