LalmohanNews24.Com | logo

৮ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ | ২৪শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

ডিএলজিএফ এর সেক্রেটারীর চাচার ইন্তেকাল

ডিএলজিএফ এর সেক্রেটারীর চাচার ইন্তেকাল

এম ইউ মাহিম, বিশেষ প্রতিবেদক।। ঢাকাস্থ লালমোহন থানা জাতীয়তাবাদী ফোরামের সাধারন সম্পাদক মোঃ খায়রুল হাসান কাঞ্চন এর ছোট চাচা লালমোহন
উপজেলার রমাগঞ্জ ইউনিয়নের পুর্ব চরউমেদ ৭নং ওয়ার্ড নিবাসী অালী আহম্মেদ মেম্বার বাড়ির  মোঃ তাহের আহম্মেদ(৭২) শুক্রবার রাত ৯:৫০ মিনিটের সময় বার্ধক্য জনিত কারনে নিজ বাসায় ইন্তেকাল করেন।ইন্নালিল্লাহে ওয়া ইন্নাইলাইহে রাজেউন।
জানা যায় তিনি একজন সৎ নিস্ঠাবান  সমাজসেবক ছিলেন। মৃত্যুকালে তিনি নয় ছেলে সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। মরহুমের জানাযার নামাজ শনিবার যোহরবাদ ২:০০ টায় অনুস্ঠিত হওয়ার পর মরহুমকে তার পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।
মরহুমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন সাবেক মন্ত্রী ও সাংসদ আলহাজ্ব হাফিজ উদ্দীন আহম্মেদ বীরবিক্রম। লালমোহন উপজেলা বিএনপির সভাপতি আলহাজ্ব এনায়েত কবীর পাটোয়ারী, সম্পাদক আলহাজ্ব নজরুল কাদের মার্শাল হিমু, উপজেলা  যুবদল আহবায়ক কবির হাং পৌর বিএনপির সেক্রেটারী জহিরুল ইসলাম সুমন,ঢাকাস্থ লালমোহন থানা জাতীয়তাবাদী ফোরামের সভাপতি এম এ রহমান। সিনিয়র সহ সভাপতি  নাহিদুল ইসলাম শান্ত সাংগঠনিক সম্পাদক বিল্লাল হোসেন হাওলাদার  বার্তা ও প্রকাশনা সম্পাদক এম ইউ মাহিম সহ ফোরামের নেতৃবৃন্দ।
হাসান পিন্টু
Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি