LalmohanNews24.Com | logo

৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৯শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

ট্রাম্প কন্যার ঘরে করোনা আতঙ্ক

ট্রাম্প কন্যার ঘরে করোনা আতঙ্ক

হোয়াইট হাউসের পর এবার করোনা আতঙ্ক ইভাঙ্কার ঘরে। দু’দিন আগেই হোয়াইট হাউসে নেভির এক সদস্যের শরীরে করোনা ধরা পড়ে। এরপর ভাইস প্রেসিডেন্ট মাইক পেন্সের সহযোগীও আক্রান্ত হন মারণ ভাইরাসে। এরই মধ্যে আতঙ্ক ছড়াল ইভাঙ্কা ট্রাম্পের ঘরে। আক্রান্ত ইভাঙ্কার পার্সোনাল অ্যাসিস্ট্যান্ট। মার্কিন যুক্তরাষ্ট্রের স্থানীয় সংবাদমাধ্যমের খবরে এই তথ্য জানা গেছে।
এদিকে, শুক্রবারই হোয়াইট হাউসে আরো এক করোনা আক্রান্তের সন্ধান মিলেছে। মার্কিন ভাইস প্রেসিডেন্ট মাইক পেন্সের সহযোগী আক্রান্ত হন মারণ ভাইরাসে। এর ঠিক আগেই হোয়াইট হাউসে কর্মরত মার্কিন নেভির এক সদস্যের শরীরে করোনা আক্রান্তের খোঁজ পাওয়া গিয়েছে। এরপরই পেন্সের সহযোগী তথা প্রেস সেক্রেটারি কেটো মিলার আক্রান্ত হন করোনায়।
বৃহস্পতিবার হোয়াইট হাউসের তরফ থেকে নৌবাহিনীর ওই সদস্যের আক্রান্ত হওয়ার খবর নিশ্চিত করা হয়েছে। আক্রান্ত হয়েছেন মার্কিন নৌবাহিনীর এক সদস্য। তিনি ট্রাম্পের ব্যক্তিগত কর্মী হিসেবে কাজ করতেন।
মার্কিন নেভির যে ইউনিট হোয়াইট হাউসের জন্য কাজ করে, তারই সদস্য এই আক্রান্ত ব্যক্তি। বুধবার এই খবর শুনে বিমর্ষ হয়ে পড়েন ট্রাম্প। প্রথমবার রিপোর্ট পজিটিভ আসার পর ফের হোয়াইট হাউসের ফিজিশিয়ান দিয়ে টেস্ট করানো হয়। তাতেই রিপোর্ট পজিটিভ আসলে হোয়াইট হাউসের তরফে এই খবর নিশ্চিত করা হয়।
তবে হোয়াইট হাউসের অন্দরমহলে খুব কড়াকড়িভাবে মানা হয় না সোশ্যাল ডিসট্যান্সিং। খুব কম সদস্যই মাস্ক পরেন। ট্রাম্প নিজে জানিয়েছেন যে তার ও তার সহকর্মীদের নিয়মিত করোনা টেস্ট হয়। কিছুদিন আগেই এয়ার ফোর্স ওয়ানে সফর করার সময় একথা জানান তিনি। বলেন, ‘আমাদের র‍্যাপিড টেস্টে পাঁচ মিনিটেই রেজাল্ট চলে আসে।’
Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি