LalmohanNews24.Com | logo

৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৭ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

ঝুঁকিপূর্ণ বেঁড়িবাধ ও আশ্রয় কেন্দ্র পরিদর্শন করলেন এমপি শাওন

এম. নয়ন এম. নয়ন

তজুমদ্দিন উপজেলা প্রতিবেদক

প্রকাশিত : মে ২০, ২০২০, ২০:৪৬

ঝুঁকিপূর্ণ বেঁড়িবাধ ও আশ্রয় কেন্দ্র পরিদর্শন করলেন এমপি শাওন

ভোলার তজুমদ্দিন ও লালমোহনের ঘূর্ণিঝড় সুপার সাইক্লোন আমফানের বৈরী আবহাওয়া উপেক্ষা করে ঝুঁকিপূর্ণ বেঁড়িবাধ ও আশ্রয়কেন্দ্র পরিদর্শণ করেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন।

বুধবার সকাল থেকে তজুমদ্দিন উপজেলার চাঁচড়া, চাদপুর ইউনিয়ন ও লালমোহন উপজেলার ধলীগৌনগর, লডহার্ডিঞ্জ, ফরাজগঞ্জসহ বিভিন্ন স্থানে ১৫৭টি আশ্রয়কেন্দ্রে শুকনো খাবার ও ইফতার সামগ্রী বিতরণ করেন।

এছাড়াও তজুমদ্দিন উপজেলার চাঁচড়া ও চাঁদপুর ইউনিয়নে ঝুঁকিপূর্ণ বেঁড়িবাধ পরিদর্শন করে পানি উন্নয়ন বোর্ড কর্মকর্তাদের তজুমদ্দিনের তিনটি স্পটে দ্রুত জিও ব্যাগে বালু দিয়ে বেড়ীবাধ রক্ষার নির্দেশ দেন।

এসময় এমপি শাওন বলেন, সুপার সাইক্লোন আমফানের মোকাবেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার প্রস্তুত রয়েছে। তাই আমাদের সকলে মিলে সরকারকে সহযোগিতা করতে হবে। এছাড়াও তিনি বলেন, বিগত দিনে যেকোনো দূর্যোগের মতো এবারও শেখ হাসিনার নির্দেশে আমি আপনাদের পাশে আছি, ভবিষ্যতেও থাকবো।

এসময় উপস্থিত ছিলেন, লালমোহন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহম্মেদ, তজুমদ্দিন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ফখরুল আলম জাহাঙ্গীর, লালমোহন ও তজুমদ্দিন উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ আরও অনেকে।

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি