LalmohanNews24.Com | logo

৩০শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ১৩ই ডিসেম্বর, ২০১৮ ইং

জে-লো কাণ্ড!

আবার সেই জেনিফার লোপেজ। অভিনেত্রী, গায়িকা জেনিফার লোপেজ বেশি পরিচিত জে-লো নামে। বার বারই তিনি সংবাদ শিরোনামে উঠে আসছেন। বিশেষ করে তার শরীর প্রদর্শনের জন্য। বয়স তার ৪৯ হলেও শরীরকে তিনি মেলে ধরেন দর্শকদের সামনে। ‘বুটি বুটি’ গানে তিনি যেভাবে শরীরকে ব্যবহার করেছেন তা অবশ্যই শালীনতার মাত্রা অতিক্রম করে। ওই গানটির ভিডিও ভার্সন খুব কম মানুষই সন্তানদের সামনে দেখার সাহস দেখাতে পারেন। কারণ, এতে ফুটিয়ে তোলা হয়েছে যৌনতা।

ওই মিউজিক ভিডিওর প্রধান উপজীব্যই যৌনতা। এবার জেনিফার লোপেজ নতুন করে আবার শিরোনামে এসেছেন। তিনি যুক্তরাষ্ট্রের মিয়ামিতে গিয়েছেন একটি নতুন গানের ভিডিও ধারণ করতে। সঙ্গে রয়েছেন তার ডিজে খালেদ। মিয়ামিতে জেনিফার লোপেজকে সাধারণ্যে দেখা গেছে যে পোশাকে তা নিয়েই চোখ টাটিয়ে উঠেছে মিডিয়ার লোকজনের। কারণ, তিনি ম্যাচিং কালারের একই কাপড় দিয়ে বানিয়েছেন ট্রাউজার। সেই ট্রাউজারটি পরেছেন নাভি থেকে অনেকটা নিচে। ফলে তার নি¤œাঙ্গে যে অন্তর্বাস পরা তার বেশির ভাগই বেরিয়ে এসেছে। স্পষ্ট দেখা যাচ্ছে সেই অন্তর্বাস।

একেবারেই থং বা শুধু অন্তর্বাস পরলে তার অর্থ একরকম। আর এভাবে শালীন পোশাক পরে তার ভিতর দিয়ে অন্তর্বাস প্রদর্শন করার অর্থ অন্যরকম। এর মধ্যে যৌনতার সুড়সুড়ি দেয়া হয়। জেনিফার লোপেজকে ওই পোশাকে দেখা গেছে গায়ে একটি সাদা টি-শার্টের মতো শার্ট। নাভিমূল উন্মুক্ত। স্বর্ণালী চুলগুলো ছেড়ে দিয়েছেন শরীরের সামনের দিকে। কুচ পরোয়া নেহি- এমন একখানা ভাব নিয়ে তিনি হেঁটে চলেছেন। শরীরে পরেছেন রূপা ও স্বর্ণের গহনা। তার এমন পোশাকে তীব্র মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে। এর আগে তিনি ইনস্টাইল ম্যাগাজিনে প্রায় নগ্ন পোজ দেন। তা প্রকাশ হয় কয়েক সপ্তাহ আগে। তারপর এটাই দু’সন্তানের মা জেনিফার লোপেজের সর্বশেষ শরীর প্রদর্শনের ছবি।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি