LalmohanNews24.Com | logo

৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

‘জেতার জন্যই জন্ম রোনাল্ডোর’

বিজ্ঞাপন

‘জেতার জন্যই জন্ম রোনাল্ডোর’

শুরুতে সমস্যা হলেও ধীরে ধীরে খাপখাইয়ে নিয়েছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। এখন দারুণ পারফরম করছেন তিনি। তাতে ছুটছে জুভেন্টাসের জয়রথ। সিরিআ ও চ্যাম্পিয়নস লিগে পয়েন্ট টেবিলে শক্ত অবস্থানে আছেন জুভরা।

খুব বেশি দিন হয়নি জুভেন্টাসে ভিড়েছেন রোনাল্ডো। চলতি বছরের ৯ জুলাই রিয়াল মাদ্রিদ ছেড়ে তুরিনের বুড়িদের ডেরায় ভেড়েন তিনি। সূচনালগ্নে তাদের সঙ্গে মানিয়ে নিতে সমস্যা হয় তার। তবে এখন পুরোদমে সেট হয়ে গেছেন পতুর্গিজ যুবরাজ। তার নৈপুণ্যে চ্যাম্পিয়নস লিগে সুবিধাজনক অবস্থানে আছেন ইতালি চ্যাম্পিয়নরা।

রোনাল্ডোর ইউরোপসেরা টুর্নামেন্টের শিরোপা ‘লাক’ নিয়ে কারও সন্দেহ নেই। রিয়ালকে রেকর্ড টানা তিনবার এটি জিতিয়ে এসেছেন তিনি। ক্যানসেলো মনে করেন, এবার ইউরোপিয়ান লিগে সফল হতে পারে জুভেন্টাস।

চলতি মৌসুমে ইন্টার মিলান থেকে ধারে জুভেন্টাসে যোগ দিয়েছেন ক্যানসেলো। ২৪ বছর বয়সী এ তরুণ বলেন, আমি এমন একজন ফুটবলার (রোনাল্ডো) নিয়ে কথা বলছি, যিনি সবার থেকে আলাদা। তার সঙ্গে কারও তুলনা হয় না। সব জায়গায় তিনি পার্থক্য গড়েন দেন।

তিনি বলেন, জুভেন্টাস সবসময় সেরা ক্লাব। রোনাল্ডো আসায় শক্তিমত্তা আরও বেড়ে গেছে। চ্যাম্পিয়নস লিগে আমরাই ফেভারিট। তার দাবি, জিততে ও সতীর্থদের জেতাতে সহায়তা করতেই জন্ম ক্রিশ্চিয়ানোর।

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি