LalmohanNews24.Com | logo

২৫শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ | ৮ই এপ্রিল, ২০২০ ইং

জেএসসিতে লালমোহন হা-মীমের ১৫ ট্যালেন্টপুলসহ ৪৩ টি বৃত্তি লাভ

মোঃ জসিম জনি মোঃ জসিম জনি

সম্পাদক ও প্রকাশক

প্রকাশিত : মার্চ ২৫, ২০২০, ১৯:০৬

জেএসসিতে লালমোহন হা-মীমের ১৫ ট্যালেন্টপুলসহ ৪৩ টি বৃত্তি লাভ

ভোলার লালমোহন হা-মীম রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজ থেকে ২০১৯ সালের জেএসসি পরীক্ষায় ৪৩ টি বৃত্তি পেয়েছে। এর মধ্যে ১৫ টি ট্যালেন্টপুল ও ২৮ টি সাধারণ বৃত্তি।

একই সাথে উপজেলায় মেধা তালিকায় প্রথম, দ্বিতীয় ও তৃতীয়সহ অষ্টম পর্যন্ত মেধা তালিকায় স্থান পেয়েছে লালমোহন হা-মীম রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজ। এবছর লালমোহন হা-মীম থেকে জেএসসিতে অংশগ্রহণ করে ১১১ জন পরীক্ষার্থী। এর মধ্যে ৬৫ জন জিপিএ-৫ অর্জন করে।

লালমোহনে এ বছর জেএসসিতে ৩০টি ট্যালেন্টপুল ও ৬১টি সাধারন বৃত্তি পায়। এর মধ্যে লালমোহন বালিকা মাধ্যমিক বিদ্যালয় থেকে ৩ টি ট্যালেন্টপুল ও ৫ টি সাধারণ বৃত্তি পেয়েছে। লালমোহন সরকারী মডেল মাধ্যমিক বিদ্যালয় থেকে ২ টি সাধারণ বৃত্তি পায়। ধলিগৌরনগর মাধ্যমিক বিদ্যালয় থেকে ৫ টি ট্যালেন্টপুল ও সাধারণ ৬ টি বৃত্তি পেয়েছে। চতলা মোহাম্মদীয়া মাধ্যমিক বিদ্যালয় থেকে ২টি ট্যালেন্টপুল ও ৩টি সাধারণ বৃত্তি পেয়েছে। আব্দুল হান্নান হাওলাদার জুনিয়র স্কুল থেকে ২টি ট্যালেন্টপুল বৃত্তি পেয়েছে। হাজিগঞ্জ মাধ্যমিক বিদ্যালয় থেকে ২টি ট্যালেন্টপুল ও ৩টি সাধারন বৃত্তি পেয়েছে। দেবিরচর মাধ্যমিক বিদ্যালয় থেকে ১টি ট্যালেন্টপুল ও ১টি সাধারন বৃত্তি পেয়েছে। রায়চাঁদ উদয়চন্দ্র মাধ্যমিক বিদ্যালয় ২টি সাধারন, দ্বীপশিখা মাধ্যমিক বিদ্যালয় ৩টি সাধারন এবং গজারিয়া মাধ্যমিক বিদ্যালয়, ফুলবাগিচা মাধ্যমিক বিদ্যালয়, কলেজিয়েট মাধ্যমিক বিদ্যালয়, গজারিয়া বালিকা মাধ্যমিক বিদ্যালয়, পাঙ্গাসিয়া মাধ্যমিক বিদ্যালয় ও লর্ডহার্ডিঞ্জ মাধ্যমিক বিদ্যালয় ১টি করে সাধারন বৃত্তি পায়।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি