LalmohanNews24.Com | logo

২৭শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ | ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

জীবন বাজি রেখে ছুটে চলছেন এমপি শাওন

জীবন বাজি রেখে ছুটে চলছেন এমপি শাওন

ভোলা-৩ আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন। করোনা মহামারীতে যখন সকলে নিজের জীবন বাঁচাতে স্বেচ্ছায় গৃহবন্ধি হচ্ছে, তখন নিজের জীবন বাজি রেখে সেই গৃহবন্ধি মানুষগুলোর খবর নিতে ছুটছেন তিনি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা বাস্তবায়ন করতে নিজ নির্বাচনী এলাকার এক প্রান্ত থেকে ওপর প্রান্তে নির্ভীকভাবে ছুটে চলছেন এমপি নূরুন্নবী চৌধুরী শাওন। অসহায় মানুষদের দরজায় হাজির হচ্ছেন খাদ্য সামগ্রী নিয়ে। ভুলে জাননি কৃষকদের কথাও। এই দুর্যোগ পরবর্তী সময়ে খাদ্য সংকট কাটাতে কৃষকদের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ করছেন তিনি।

করোনার দুর্যোগের প্রথম থেকেই অবস্থান করেন নিজ নির্বাচনী এলাকায়। এ পর্যন্ত লালমোহন-তজুমদ্দিনের প্রায় ২০ হাজার মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন এমপি শাওন। এছাড়াও তাঁর নিজ উদ্যোগে চালু করা হটলাইনের মাধ্যমেও অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রয়েছে। চলমান রমজানেও লালমোহন-তজুমদ্দিনের রোজাদারদের মাঝে ইফতার সামগ্রী বিতরণের উদ্যোগ গ্রহণ করেছেন তিনি। সোমবার সকালে প্রায় ৩ হাজার রোজাদারের হাতে ইফতার সামগ্রী তুলে দেন এমপি নূরুন্নবী চৌধুরী শাওন। অন্যদিকে করোনা ভাইরাসের বিরুদ্ধে লড়াই করা ডাক্তারদের সুরক্ষা নিশ্চিত করতেও তাদের মাঝে বিতরণ করেছেন বিভিন্ন নিরাপত্তা সরঞ্জাম।

এমপি নূরুন্নবী চৌধুরী শাওন বলেন, জনপ্রতিনিধি হয়েছি মানুষের সেবা করার জন্য। সাধারণ মানুষকে কথা দিয়েছি সুখে-দু:খে তাদের পাশে থাকবো। তাই এই সংকটময় সময়েই তাদের পাশে থাকতে চাই। আমার নির্বাচনী এলাকার ৫ লক্ষ মানুষ ভালো থাকলেই আমার ভালো থাকা হয়। আল্লাহর রহমতে এই সংকট খুব শিগগিরই কেটে যাবে। তবে এই সংকট মোকাবেলা করতে সকলকে সচেতন হতে হবে। সাধারণ জনগণকে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সকল নির্দেশ মেনে চলতে হবে। তাহলেই আমরা এই মহামারীর ভয়াল থাবা থেকে রক্ষা পাবো।

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি