LalmohanNews24.Com | logo

৬ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ | ১৮ই এপ্রিল, ২০১৯ ইং

জিপ খাদে পড়ে ৩ সেনা সদস্য নিহত

জিপ খাদে পড়ে ৩ সেনা সদস্য নিহত

নোয়াখালীর সুবর্ণচরে সেনাবাহিনীর একটি জিপ খাদে পড়ে ৩ সেনা সদস্য নিহত হয়েছেন। এঘটনায় আহত হয়েছেন আরো ৮ সেনা সদস্য।

শুক্রবার বিকেল ৪টার দিকে উপজেলার সোনাপুর-চেয়ারম্যানঘাট সড়কের তোতার বাজার এলাকায় এ হতাহতের ঘটনা ঘটে। নিহতরা হলেন- সৈনিক মামুনুর, ফয়েজ ও ফিরোজ। বিষয়টি নিশ্চিত করেছেন আন্তঃবাহিনী জনসংযোগ পরিদফতরের সহকারী পরিচালক মোহাম্মদ রেজা-উল করিম শাম্মী।

চরজব্বর থানার ওসি মো. শাহেদ উদ্দিন জানান, সিলেট জালালাবাদ সেনানিবাস থেকে সেনা সদস্যদের নিয়ে স্বর্ণদ্বীপ সেনানিবাসের উদেশ্যে রওনা হয় একটি জিপ। শুক্রবার বিকেল ৪টার দিকে সুবর্ণচর উপজেলার তোতার বাজার এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায় জিপটি। এতে ঘটনাস্থলে সেনা সদস্য মামুন, ফয়েজ ও ফিরোজ নিহত হন। এসময় জিপের মধ্যে থাকা অপর সেনা সদস্যরা আহত হন। হতাহতরা সবাই সিলেট জালালাবাদ সেনানিবাসের ২১ বীরের সদস্য।

আহতদের উদ্ধার করে সুবর্ণচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। পরে আহতদের সন্ধ্যা ৬টার দিকে হেলিকাপ্টার যোগে ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) নিয়ে যাওয়া হয়।

ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স নোয়াখালীর সহকারী পরিচালক মো. হুমায়ুন কবির জানান, দুর্ঘটনার খবর পেয়ে স্থানীয় লোকজনের পাশাপাশি ফায়ার সার্ভিসের উদ্ধারকারী দল ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করেন।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি