LalmohanNews24.Com | logo

৮ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ | ২৩শে অক্টোবর, ২০১৯ ইং

জনগনের সাথে মতবিনিময় করলেন বদরপুরের সাবেক ইউপি চেয়ারম্যান ফজলুল হক

জনগনের সাথে মতবিনিময় করলেন বদরপুরের সাবেক ইউপি চেয়ারম্যান ফজলুল হক

লালমোহননিউজ২৪ ডটকমঃ ভোলার লালমোহন উপজেলার বদরপুর ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান ফজলুল হক মিয়া এলাকাবাসীকে নিয়ে মতবিনিময় সভা করেছেন। শনিবার বিকাল সাড়ে ৪ টায় বদরপুর ইউনিয়নের ইসলামপুর বাজারের দক্ষিণ বদরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় সাবেক চেয়ারম্যান ফজলুল হক বলেন, মেজর হাফিজ এমপি-মন্ত্রী থাকার পরেও লালমোহনের মানুষ তার কাছ থেকে কোনো সুবিধা পায়নি। এমনকি তিনি কখনও সাধারণ জনগনের খোঁজ খবর নেননি। ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন এমপি হওয়ার পর থেকে লালমোহন-তজুমদ্দিনের প্রতিটি এলাকায় গিয়ে ছিন্নমুল মানুষের সাথে যোগাযোগ অব্যাহত রেখেছেন। তিনি সর্বদা সাধারণ মানুষের ভাগ্য উন্নয়নের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। লালমোহনের অভূতপূর্ব উন্নয়ন অব্যাহত রাখতে তরুন এই রাজনীতিবীদকে নৌকা মার্কায় ভোট দিয়ে পূনরায় নির্বাচিত করতে হবে।

এসময় উপস্থিত ছিলেন, দক্ষিণ বদরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ কামাল মীর, আ’লীগ নেতা লিটন গণি, ছিদ্দিক মীর, কালাম পরান, আলী আকাব্বর, আব্দুর রব জমাদার, রফিকুল ইসলামসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

 

হাসান পিন্টু

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি