LalmohanNews24.Com | logo

২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৫ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

চরফ্যাসনে ১ লাখ মিটার জাল ও ৩৫ মন জাটকাসহ ট্রলার আটক

চরফ্যাসনে ১ লাখ মিটার জাল ও ৩৫ মন জাটকাসহ ট্রলার আটক

ভোলার চরফ্যাসন উপজেলার তেঁতুলিয়া নদীতে ১ লাখ মিটার  কারেন্ট জাল ও ৩৫ মন জাটকাইলিশ মাছসহ একটি বহনকারী ট্রলার আটক করেছেন বাংলাদেশ কোষ্টগার্ড দক্ষিন জোনের চরমানিকা ষ্টেশন।
গত ৩ মার্চ মঙ্গলবার রাতে সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট  ইউছুফ হাসানের নির্দেশে বাংলাদেশ কোষ্টগার্ড চরমানিকা ষ্টেশন কন্টিনজেন্ট কমান্ডার  মোঃ আলমগীর হোসেনের নেতৃত্বে কোষ্টগার্ড বাহিনী অভিযান চালিয়ে এসব অাাটক করা হয়েছে বলে জানা গেছে।
বাংলাদেশ কোষ্টগার্ড চরমানিকা ষ্টেশন কন্টিনজেন্ট কমান্ডার মোঃ আলমগীর হোসেন জানান, ৪ মার্চ বুধবার সকালে ভ্রাম্যমান আদালতের  নির্বাহী  ম্যাজিস্ট্রেট ইউছুফ হাসান ও সহকারী মৎস্য  কর্মকর্তা আলী আহম্মদের উপস্থিতে আটককৃত জাটকা ইলিশমাছ গুলো চর কচ্ছপিয়া কোষ্ট গার্ডের  অফিসের সমনে ১৭ টি এতিম খানা ও মাদ্রাসা এবং গরিব দুস্থ পরিবারদের মধ্যে বিতরণ করা হয়েছে। এছাড়া ১ লাখ মিটার কারেন্টজাল আগুন দিয়ে পুড়িয়ে দেওয়া হয়েছে।
 এ সময়  আটক করা  ট্রলারটি  ৮ জন নিলামকারীর অংশগ্রহণকারীর  মধ্যে ১ জন নিলামকারী বিশ হাজার টাকায় ট্রলারটি  নিলামে ক্রয় করেছেন বলে নিশ্চিত করেছেন  চরমানিকা ষ্টেশন কন্টিনজেন্টের এ কমান্ডার।
উল্লেখ্য ১ মার্চ থেকে ৩০ এপ্রিল পর্যন্ত অভ্যয় আশ্রম মৌসুম। এ মৌসুমে মেঘনা ও তেতুলিয়া নদীতে সব ধরনের মাছ ধরা, পরিবহন, বিক্রি, মজুদ ও বাজারজাত করা নিষিদ্ধ।
Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি