LalmohanNews24.Com | logo

৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

চরফ্যাসনে ১ জেলেকে পিটিয়ে হত্যা

বিজ্ঞাপন

চরফ্যাসনে ১ জেলেকে পিটিয়ে হত্যা

আদিত্য জাহিদ, স্টাফ রিপোর্টার: চরফ্যাসন উপজেলার চরমাদ্রাজ ৭নং ওয়ার্ডের বাদল সিকাদারের পুত্র আল-আমীন(২০) হত্যার অভিযোগ রয়েছে। পিতা বাদী হয়ে ৮জনসহ অজ্ঞাত ৩/৪ কে আসামী করে হত্যা মামলা দায়ের করা হয়েছে। পুলিশ লাশ বুধবার ময়না তদন্তের জন্যে ভোলা মর্গে প্রেরণ করা হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় লাশ উদ্ধার করেছেন ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানায়, নিহত আল-আমীন পান্থা কামাল নামক জনৈক মাঝির নৌকায় বাবুর্চি(রান্নার) কাজ করতেন। অবরোধের ফলে মেঘনা নদীর পাড়ে জালের বুনার কাজ চলছে। আল-আমীন আগামী মাসে অন্য নৌকায় চলে যাবে এমন আবাসে ক্ষুদ্ধ হয় পান্থা কামাল ও তার ভাইগন। এক পর্যায়ে তার ভাই দেলোয়ার, জাকির হোসেনসহ কয়েকজনে ক্ষুদ্ধ হয়ে লাঠি দিয়ে আঘাত করেছে।

তাকে চরফ্যাসন হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত ডাক্তার মৃত্যু ঘোষণা করেন। ডাক্তার মঞ্জুরুল আহসান বলেন, নিহত আল আমীনের গলায় আঘাতের চিহ্ন রয়েছে। চরফ্যাসন থানার উপ-পুলিশ পরিদর্শক(এস আই) জাহাঙ্গীর আলম বলেন, লাশ ময়নাতদন্তের জন্যে ভোলা মর্গে পাঠানো হয়েছে।

চরফ্যাসন থানার অফিসার ইনচার্জ ওসি মু.এনামুল হক বলেন, আমি ও সহকারী পুলিশ সুপার (চরফ্যাসন সার্কেল) স্যারে পরিদর্শন করছি। নিহতের বাবা বাদশা সিকদার বাদী হয়ে ৮জনকে চিহ্নিত করে অজ্ঞাত ৩/৪জনকে আসামী রেখে হত্যা মামলা দায়ের করেছেন। আসামী গ্রেফতারের জন্যে চেষ্টা চলছে।

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি