LalmohanNews24.Com | logo

৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৭ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

চরফ্যাসনে প্রতিপক্ষের হামলায় মা-ছেলেসহ আহত-৪

চরফ্যাসনে প্রতিপক্ষের হামলায় মা-ছেলেসহ আহত-৪

ভোলার চরফ্যাসনে জমি-জমা সংক্রান্ত বিষয় ও গাছ থেকে নারিকেল পারাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় একই পরিবারের চারজন আহত হয়েছেন। আহতরা হলেন, মা আমেনা বেগম (৪৫) এবং তার তিন ছেলে মোঃ জাফর (৩০), জাহিদ (১৮) ও মোঃ জাবেদ (২৫)।
সোমবার (১৮মে) দুপুর ১টায় চরফ্যাসন উপজেলার আহাম্মদপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে। এ ঘটনায় জাবেদ বাদী হয়ে   দুলারহাট থানায় একটি লিখিত অভিযোগ করেছে।
স্থানীয় সূত্রে জানাযায়, মোঃ সোলায়মান ও মোঃ ওমর ফারুক দুই ভাইর মধ্যে জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলতেছিলো। সোমবার দুপুরে সোলায়মানের বড় ছেলে জাফর গাছ থেকে নারিকেল পারতে গেলে ওমর ফারুক ও তার ছেলে রেদওয়ান লাঠি দিয়ে জাফরকে মারধর করে। এসময় ছেলেকে বাঁচাতে সোলায়মানের স্ত্রী আমেনা বেগম এগিয়ে আসলে তাকেও ওমর ফারুক, তার ছেলে রেদওয়ান এবং তার স্ত্রী মোবাশ্বেরা লাঠি দিয়ে ব্যাপকভাবে মারধর করে, এতে আমেনার বুকের হাড় ভেঙ্গে যায়। একপর্যায়ে সোলায়ামানের দুই ছেলে মোঃ জাফর ও মোঃ জাবেদকেও মারধর করে জখম করে। বর্তমানে তারা চরফ্যাসন হাসপাতালে ভর্তি রয়েছে। আমেনার বেগমের অবস্থা খুবই আশঙ্কাজনক তার পরিবার সূত্রে জানা গেছে।
আহতরা জানান, তাদের দখলিয় জমির গাছ থেকে নারিকেল পারতে গেলে ওমর ফারুক, তার ছেলে রেদওয়ান এবং তার স্ত্রী মোবাশ্বেরা অতর্কিত হামলা করে। এতে তারা গুরুতর আহত হয়। তারা আরো জানান, ওমর ফারুকের পরিবারের লোকজন আমাদের জমি দখল করার উদ্দেশ্যে দীর্ঘদিন যাবত বিভিন্নভাবে হুমকি ও মারধর করে আসছে।
এ ব্যাপারে ওমর ফারুকের ছেলে রেদওয়ান বলেন, জাফর আমাদের গাছ থেকে নারিকেল পারতে গেলে মারামারির সূত্রপাত ঘটে। দুলারহাট থানার অফিসার ইনচার্জ মোঃ ইকবাল হোসেন বলেন, আহতদের পক্ষ হতে থানায় অভিযোগ করা হয়েছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহন করা হবে।
Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি