LalmohanNews24.Com | logo

২রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ | ১৭ই সেপ্টেম্বর, ২০১৯ ইং

চরফ্যাসনে জোরপূর্বক জমি দখলের পায়তারা

চরফ্যাসনে জোরপূর্বক জমি দখলের পায়তারা

ভোলার চরফ্যাসনে দীর্ঘদিন যাবৎ জোরপূর্বক জমি দখলের পায়তারা করছে একটি গ্রুপ। জানা যায়, বিগত ২০-২৫ বছর ধরে উপজেলার ওসমানগঞ্জ ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের কর্তারহাট বাজার সংলগ্ন নগেন্দ ডাক্তার বাড়ির অমূল্য চন্দ্র দাসের উত্তর চরফ্যাসন মৌজার ৩ নং জেএল এর ৩২ শতাংশ জমি দখলের পায়তারা চালিয়ে আসছে একই বাড়ির নগেন্দ চন্দ্র দাসের ছেলে পিন্টু (তেলখালী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক), পরিমল ও পরিতোষ।

এব্যাপারে বৃদ্ধ অমূল্য চন্দ্র দাস অভিযোগ করে বলেন, আমার বাগানের ৩২ শতাংশ জমি দখলের পায়তারা চালাচ্ছে পিন্টু গংরা। জমি দখলে নিতে তারা বিভিন্ন সময় আমার বাগান থেকে সুপারী গাছের চারা উপড়ে ফেলে দেয়। এছাড়াও আমাদের বিভিন্ন সময় প্রাণনাশের হুমকি প্রদান করে আসছে।

তিনি আরও বলেন, আমার বসত ঘরের সামনে পিন্টু ও তার ভাইরা মিলে ময়লা ফেলে রাখে। আমরা এর প্রতিবাদ করতে গেলে তারা আমার স্ত্রী-মেয়েসহ আমাকে মারধর করতে আসে। এসব ঘটনা নিয়ে স্থানীয়দের কাছে বিভিন্ন সময় ফয়সালার জন্য গেলেও ফয়সালার তারিখ অনুযায়ী পিন্টু ও তার ভাইরা উপস্থিত থাকে না। যার ফলে এ ঘটনার আজ পর্যন্ত কোনো সঠিক ফয়সালা হয়নি। উল্টো আমরা বিচারের জন্য গেলে আমাদের মেরে ফেলার হুমকি প্রদান করে পিন্টু ও তার ভাইরা।

অমূল্য চন্দ্র দাস আরও বলেন, আমার মেয়ে চরফ্যাসনের একটি কলেজে পড়া-লেখা করে। তবে পিন্টুর ইন্দনে এলাকার বখাটে ছেলার আমার মেয়েকে উত্যক্ত করে। যার জন্য মেয়ের কলেজ যাওয়া বন্ধ প্রায়।

অমূল্য চন্দ্র দাস বলেন, আমাদেরকে হত্যার উদ্দেশ্য করে পিন্টু গংরা কিছু দিন আগে দুধে ও ভাতের ভিতর কিটনাশক প্রয়োগ করে। এতে করে আমরা প্রাণ নিয়ে সংস্বয়ে রয়েছি। আমরা প্রশাসনের কাছে আমাদের জীবনের নিরাপত্তা ও এ ঘটনার সঠিক বিচারের দাবী করছি।

এব্যাপার অভিযুক্ত পিন্টু তাদের বিরুদ্ধে আনিত অভিযোগ অস্বীকার করেন।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি