LalmohanNews24.Com | logo

২৬শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ | ১১ই ডিসেম্বর, ২০১৯ ইং

চরফ্যাশনে যুবদল সম্পাদক পদে আলোচনায় ‘জাহিদুল ইসলাম রাসেল’

চরফ্যাশনে যুবদল সম্পাদক পদে আলোচনায় ‘জাহিদুল ইসলাম রাসেল’

চরফ্যাশনে যুবদলের সম্মেলন/কমিটি হচ্ছেনা, ‘কিন্তু সাধারণ সম্পাদক পদ ঘিরে তৃণমূল নেতাকর্মীদের মাঝে বইছে উৎসবের আমেজ।
সূত্র জানায়, চরফ্যাশন উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক পদে উপজেলা-পৌরসভা-ইউনিয়ন ও ওয়ার্ড যুবদলের নেতাকর্মীরা পৌরসভা যুবদলের সভাপতি জাহিদুল ইসলাম রাসেল’র সমর্থনে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন। তাঁর সমর্থনে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্টার-লিফলেট বানিয়ে উপজেলার নীতিনির্ধারকদের দৃষ্টি আকর্ষণ করছেন। যুবদলের সম্পাদক পদ ঘিরে নিষ্ক্রিয় নেতাকর্মীরা ফের সক্রিয় হয়েছেন।
উপজেলা বিএনপি-র সূত্রে জানা গেছে, যুবদলের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম দুলাল বিগত সংসদ নির্বাচনের আগে  আ’লীগে যোগদানের কারণে গঠনতন্ত্র মোতাবেক পদ শূন্য হয়। সভাপতি হিসেবে আশ্রাফুর রহমান দিপু ফরাজি দায়িত্ব পালন করে যাচ্ছেন। বর্তমানে দলের সম্পাদক পদে সংগঠনটির কেউই দায়িত্ব নিতে প্রকাশ্য মুখ খুলছেন না। উপজেলা যুবদলের একজন যুগ্ন-সম্পাদক, সহ-সভাপতি ও সাংগঠনিক সম্পাদকের নাম শোনা গেলেও তাঁদের মধ্য দায়িত্ব নেয়ার কোন ইতিবাচক মনোভাব দেখা যাচ্ছেনা। একমাত্র রাসেল দায়িত্ব নিতে প্রকাশ্য অবস্থান নিয়েছেন। দলের এই চরম দুঃসময়ে জেল-জুলুম, হামলা-মামলা উপেক্ষা করে কেউ যদি চ্যালেঞ্জ নিতে চায় তাকে অবশ্যই মূল্যায়ন করা উচিত।নেতা-কর্মীদেরও দাবি কমিটি পুনর্গঠন করে তাকে যেন সম্পাদক পদে দায়িত্ব দেয়া হয়।তৃণমূল নেতাকর্মীরাই দলের মূল চালিকা শক্তি,দলের নেতাকর্মীদের সমর্থন অবশ্যই উপজেলার শীর্ষ নেতৃত্ব বিবেচনায় আনবেন।
জাহিদুল ইসলাম রাসেল দলের দুর্দিনের ত্যাগী নেতা। তৃণমূলের কর্মীদের সমন্বয়ে নিরলসভাবে দলের জন্য কাজ করে যাচ্ছেন।সাবেক ছাত্রনেতা রাসেল নিজের ব্যক্তি ইমেজকে লাগিয়ে একবার পৌরসভার কাউন্সিলর নির্বাচিত হন৷ একাধিক মামলায় হয়রানি হয়ে জেল-জুলুম নির্যাতন সহ্য করেছেন। ক্লিন ইমেজের কারণে যুবসমাজের মাঝে রয়েছে তাঁর ব্যাপক জনপ্রিয়তা।
জাহিদুল ইসলাম রাসেল বলেন, দলের নেতা-কর্মীদের সমর্থন প্রচার-প্রচারণা আমি লক্ষ্য করেছি। আমি চ্যালেঞ্জ নিয়েই দলের জন্য কাজ করতে চাই। বহু দলীয় গণতন্ত্রের প্রবর্তক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আদর্শ হৃদয়ে ধারন করে চরফ্যাশন উপজেলার প্রতিটি ইউনিয়ন-ওয়ার্ডে যুবদলকে ঢেলে সাজাতে চাই।
জেলা যুবদল সভাপতি জামাল উদ্দিন লিটন বলেন, দলের কর্মীরা যে কাউকে সমর্থন করে প্রচার-প্রচারণা করতে পারেন। জেলা যুবদল সাধারণ সম্পাদক আবদুল কাদের সেলিম(ভিপি) সেলিম বলেন, কেন্দ্রীয় যুবদলের নির্দেশনা মোতাবেক দলকে গতিশীল করার জন্য যুবদলের শূণ্য পদ পূরণের মাধ্যমে কমিটি পুনর্গঠন করা হবে।
Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি