LalmohanNews24.Com | logo

৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ১৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

চরফ্যাশনে নারী সাথে অবৈধ কাজ করতে গিয়ে মসজিদের ইমাম গ্রেফতার

বিজ্ঞাপন

চরফ্যাশনে নারী সাথে অবৈধ কাজ করতে গিয়ে মসজিদের ইমাম গ্রেফতার

ভোলার চরফ্যাশন উপজেলার আবদুল্লাহপুর ইউনিয়ন ৬ নং ওয়ার্ড থেকে মসজিদের ইমাম আ:আজিজ(৫৬), পিং-মৃত অলি মিয়া অসামাজিক কার্জকলাপে লিপ্ত হওয়ার সময় নারী সহ স্থানীয় জনগণ হাতেনাতে অাটক করে চরফ্যাশন থানার পুলিশের কাছে সোপর্দ করেন।

চরফ্যাশন থানার তথ্যমতে গত ৮/৯/১৮ তারিখ রাত ০৪:৩০ ঘটিকায় চরফ্যাশন থানার এসআই/আবু জাফরের নেতৃত্বে এসআই/ইউনুস,এসআই/আমিনুল সংগীয় এএসআই এবং নারী কনস্টবলসহ আবদুল্লাহপুর ০৯নং ওয়ার্ডস্থ মহিলা আসামী মোসা: হাওয়ানুর বেগমের বসতঘরের সামনে হইতে অসামাজিক কার্যকলাপের জন্য রাত ০১:০০ ঘটিকার সময় আ:আজিজ(৫৬), পিং-মৃত অলি মিয়া,সাং-আবদুল্লাহপুর ০৬নং ওয়ার্ড ও মোসা: হাওয়ানুর বেগম(৪৫),স্বামী-সিদ্দিক দেওয়ান,সাং-আবদুল্লাহপুর ০৯ নং ওয়ার্ড থেকে তাদেরকে আটক করেন।

এ ব্যাপারে চরফ্যাশন ২৯০ধারায় প্রসিকিউশন দাখিল পূর্বক বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়। স্থানীয় সুত্রে জানা যায় আ: আজিজ চরফ্যাসন উপজেলার আবদুল্লাহপুর ৯ নং ওয়ার্ডের আদর্শ দেওয়ান চৌমুহনী জামে মসজিদের বর্তমান ইমাম, তিনি ২ সন্তানের জনক, স্ত্রী বর্তমান আছে এবং মহিলা হাওয়ানুর স্বামী পরিত্যক্তা এবং ০৩ সন্তানের জননী। আসামীদের ঘটনাস্থল হইতে ধৃত করার পর স্থানীয় জনতা তাহাদেরকে পাশ্ববর্তী আবদুল্যাহপুর ০৮নং ওয়ার্ডস্থ আ:হান্নান কাজীর বসতঘরে নিয়া যায়,পরবর্তীতে পুলিশ আসামীদেরকে হান্নান কাজীর বসতঘর হইতে উদ্ধার করেন।

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি