LalmohanNews24.Com | logo

৫ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ | ১৯শে মার্চ, ২০১৯ ইং

চরফ্যাশনে জমি দখল করতে প্রতিপক্ষের লোককে হত্যার চেষ্টা

চরফ্যাশনে জমি দখল করতে প্রতিপক্ষের লোককে হত্যার চেষ্টা

ভোলার চরফ্যাশন উপজেলার দুলারহাট থানার দুলারহাট বাজারে জমি দখল করতে বিল্লাল হোসেন নামের এক ব্যক্তিকে হত্যা চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। গত সোমবার সন্ধ্যা ৭টার দিকে এ ঘটনা ঘটেছে। আহত বেল্লালকে স্থাণীয়রা গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে দুলারহাট থানায় নিয়ে গেলে বিবাদীরা পুলিশের সহযোগিতায় আটকে রেখে চাঁদাবাজী মামলা দায়েরের চেষ্টা চালায়।

ভোলা পুলিশ সুপার মোক্তার হোসেন খবর পেয়ে বেল্লালকে হাসপাতালে ভর্তি করার জন্য ওসিকে নির্দেশ দেন। আহত বেল্লাল কে চরফ্যাশন সদর হাসপাতালে নেওয়ার সময় পথে বিবাদীরা এ্যাম্বুলেন্স আটক করে হাসপাতালে ভর্তিতে বাধা প্রদান করে। হুমকির মুখে সেখান থেকে চলে গিয়ে ভোলা সদর হাসপাতালে রাত ১২টার সময় ভর্তি করা হয়েছে।

অভিযোগ সুত্রে জানা গেছে, মো. নুরুল ইসলাম ২০১৬ ও ২০১৭ সালে মো. হোসেন গংদের নিকট থেকে ১০ শতাংশ জমি এস এ,৭৬১,৭৬২,৭৬৫,২৩১,খতিয়ান নং ৩৫৫ মৌজা চর তোফাজ্জল ২ নং ওয়ার্ড, দিয়ারা খতিয়ান নং ১০৩৯,দাগ নং
৪০৬,৪২০৫,৪২০৬,৪২০৭,৪২০৮, চৌহদ্দিভুক্ত দাগ ৪২০৬ দাগ, যার দক্ষিণে উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন গং, উত্তরে দাতা গন নিজ, পশ্চিমে গ্রহিতা নিজ ও জুলফিকার আলী গং,পুর্বে দাতা নিজ ক্রয় করে ভোগ দখল করে আসছে। আবুল কালাম, বিবি ফাতেমা, মো. ইউছুফ একই বিক্রেতার এক খতিয়ানের বিভিন্ন দাগে ৬ শতাংশ জমি ক্রয় করে দখল বুজ নেয় ।

এরপর থেকে তারা মো. নুরুল ইসলামের ভোগ দখলীয় সম্পক্তি ভোগ দখল বাউন্ডারী দেওয়াল দেয়া জমি দখলের পায়তারা করলে বাদী নুরুল ইসলাম জেলা জজ আদালতে মামলা দায়ের করলে ৩ মার্চ উভয়ের উপস্থিতিতে অস্থায়ী নিষেধাজ্ঞা জারী করে। আদালতের আদেশকে অমাণ্য করে আবুল কালাম, মো. ইউছুফ নের্তৃত্বে গত সোমবার রাতে দেওয়াল ভেঙ্গে জমি দখল করার চেষ্টার সময় বেল্লাল বাধা দিলে তাকে আবুল কালাম, আজাদ, রিপন গলায় গামছা ও রশি পেচিয়ে হত্যার চেষ্টা চালায়।

এসময় মো, ইউছুফ,বাবুল, সোহাগ এলোপাতারি কোপাতে থাকলে বেল্লালের মুখে মারাতœক জখম হয়। তার ডাকচিৎকারে স্থাণীয়রা এগিয়ে আসলে সন্ত্রাসী ভুমিকায় বিবাদীরা পালিয়ে যায়। মো.নুরুল ইসলাম দুলারহাট থানায় মামলা দায়েরের জন্য গেলে ওসি মিজানুর রহমান মামলা না নিয়ে তাকে কোর্টে মামলা দায়েরের পরামর্শ দেন।

এ ব্যাপারে ওসি মিজানুর রহমান বলেন, আহত অবস্থায় বেল্লালকে দেখেছি এখন পযন্ত কেউ অভিযোগ করেনি।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি