LalmohanNews24.Com | logo

৮ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ | ২১শে জানুয়ারি, ২০২০ ইং

চরফ্যাশনে গার্মেন্টস কর্মীকে ধর্ষণের দায়ে আটক-২

চরফ্যাশনে গার্মেন্টস কর্মীকে ধর্ষণের দায়ে আটক-২

ভোলার চরফ্যাশনে স্বামীকে খুঁজতে এসে গণধর্ষণের শিকার হয়েছেন এক গার্মেন্টস কর্মী। মঙ্গলবার সন্ধ্যায় ওই নারীকে চরফ্যাশন থানা পুলিশ উদ্ধার করে (আজ ) বুধবার তাকে ডাক্তারি পরীক্ষার জন্য ভোলা সদর হাসপাতালে প্রেরণ করেছে। ভিক্টিম বাদী হয়ে মঙ্গলবার রাতে মনির, নয়ন ও রাসেল নামের তিন জনকে আসামী করে চরফ্যাশন থানায় মামলা দায়ের করেছেন। ওই মামলায় রাতে পুলিশ অভিযান চালিয়ে চরফ্যাশন পৌরসভা ৬নং ওয়ার্ডের কামাল মিস্ত্রির ছেলে নয়ন (২৩) ও আনছারুল হক মাঝির ছেলে মনির গ্রেপ্তার করতে সক্ষম হয়।

চরফ্যাশন থানার পুলিশ পরিদর্শক ( তদন্ত) কার্তিক চন্দ্র বিশ^াস জানান, ঢাকায় গার্মেন্টসে চাকরির সুবাদে চরফ্যাশনের মিজান নামের এক যুবকের সঙ্গে ওই নারীর পরিচয়। চার বছর আগে তাদের বিয়ে হয়। ২১ বছর বয়সী ওই নারীর বাড়ি কিশোরগঞ্জ জেলার। কয়েক বছর পর এক পর্যায়ে স্ত্রীকে ফেলে রেখে মিজান বাড়িতে চলে আসেন। কোন যোগাযোগ না রাখায় ওই নারী স্বামীকে খুঁজতে ঢাকা থেকে চরফ্যাশনে আসেন।

বাস স্টান্ডে নয়ন নামের এক যুবক ওই নারীকে জানায় তারা মিজানকে চিনে। তখন ওই যুবক মিজানের কাছে নিয়ে যাওয়ার কথা বলে মঙ্গলবার বেলা ১১ টা থেকে ১২ দিকে তাকে জিন্নাগড় ৫ নং ওয়ার্ডের একটি নির্জন বাগানে নিয়ে রাসেল নামের এক যুবকের সহযোগিতায় নয়ন ও মনির নামের দুই যুবক ধর্ষণ করেন। সন্ধ্যায় লোক মুখে খবর পেয়ে ওই নারীকে পুলিশ উদ্ধার করেন। রাতে ওই বাদী হয়ে তিনজনকে আসামী করে মামলা দায়ের করেন।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি