LalmohanNews24.Com | logo

২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৫ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

চরফ্যাশনে কুমারী মিতু পুত্র সন্তানের মা হলেন

মোঃ জসিম জনি মোঃ জসিম জনি

সম্পাদক ও প্রকাশক

প্রকাশিত : মার্চ ০৪, ২০১৮, ১৭:২৭

চরফ্যাশনে কুমারী মিতু পুত্র সন্তানের মা হলেন

এইচ, আর, চৌধুরী জাহিদ, চরফ্যাশনঃ  রোববার দুপুর সাড়ে ১২টার সময় চরফ্যাশন হাসপাতালে পুত্র সন্তান প্রসব করেছেন কুমারী ৮ম শ্রেণির মাদ্রাসা ছাত্রী মিতু।শুক্রবার রাতে মিতু অসুস্থ্য হয়ে পড়লে শনিবার তাকে চরফ্যাশন হাসপাতালে গাইনি বিভাগের চিকিৎসক ইয়াসনুর বেগমের অধিনে প্রসুতি বিভাগের ৫ নং বেডে রেজি: নং ১৯৯৩/১৬ ম/৫ ভর্তি করা হয়। ভোলার চরফ্যাশন উপজেলার শশীভুষন থানার জাহানপুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের বাসিন্দা ছিদ্দিকের মেয়ে।

উল্লেখ্য যে, একই উপজেলার ঢালচর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের ইউপি সদস্য ভুট্টোর ছেলে মোক্তার ২৯ জুন ২০১৭ সালে মিতুর বাড়িতে রাতে এক পেয়ে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করার ফলে গর্ভবতী হয়ে পড়েছে । এ ঘটনায় মিতুর মা আমেনা বেগম বাদী হয়ে শশীভুষণ থানায় মামলা দায়ের করেন। মামলার পর মিতুর ভোলায় মেডিকেল রির্পোটে হাসপাতাল কর্তৃপক্ষ তার অন্তস্বত্বার বিষয়টি নিশ্চিত করে প্রতিবেদন দাখিল করেন ।

মামলা নিস্পক্তি করার জন্য জাহানপুর ইউনিয়নের স্বেচ্ছাসেবকলীগের সভাপতি বাবুল তাকে পির্তৃ পরিচয় দানের জন্য উভয় পক্ষে সমঝোতা বৈঠক করে আমেনা বেগম থেকে ধর্ষক মোক্তারকে ৬০ হাজার টাকার স্বর্ণালংকার দেয়ার জন্য গ্রহণ করে ঢালচর ইউনিয়ন চেয়ারম্যান আবদুস সালাম হাওলাদারের বাসায় ভুয়া বিয়ে কাবিন নামা মিতুর পরিবারকে হাতে তুলে দেয় বলে কুমারী মাতা মিতু মা আমেনা বেগম জানান। তারা কাবিননামা থানায় দাখিল করলে থানা সুত্রে জানান উক্ত কাবিননামার কোন ভিত্তি নেই। ধর্ষক মোক্তারের বিরুদ্ধে জেলা দায়রা জজ গ্রেপ্তারী পরোয়ানা জারি করেছেন ।

এ ব্যাপারে বাবুলের সাথে আলাপ করলে তিনি জানান, আমি এ ব্যাপারে কিছু বলতে পারব না।

 

হাসান পিন্টু

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি