LalmohanNews24.Com | logo

৭ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | ২০শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

চরফ্যাশনে কর্মহীন অসহায় মানুষের পাশে পরিবার উন্নয়ন সংস্থা

চরফ্যাশনে কর্মহীন অসহায় মানুষের পাশে পরিবার উন্নয়ন সংস্থা

শিপু ফরাজী, চরফ্যাশন থেকে: বেসকারি উন্নয়ন সংস্থা এফডিএ, চরফ্যাশন উপজেলায় ৪টি থানায় করোনা ভাইরাস এর কারনে যে সকল শ্রমজীবি ,অসহায় মানুষরা রয়েছেন তাদের জন্য সোমবার (৩০ মার্চ২০২০) চরফ্যাশন উপজেলা পরিষদ চেয়ারম্যান জয়নাল আবেদন আখন ও উপজেলা নির্বাহী কর্মকর্তা ( ইউএনও) মোঃরুহুল আমিনের হাতে এক লক্ষ (১০০০০০) টাকার চেক হস্তান্তর করেন সংস্থার পক্ষ পরিবার উন্নযন সংস্থার নির্বাহী পরিচালক জনাব মোঃ কামাল উদ্দিন। উক্ত চেক প্রদানের সময় উপস্থিতছিলেন সংস্থার ঊর্ধ্বতন কর্মকর্তা জনাব জহিরুল হক নাণ্টু চরফ্যাশন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোআনিসুর রহমান

এ সময় চরফ্যাসনে ইউএনও রুহুল আমিন বলেন, বে-সরকারি উন্নয়ন সংস্থা এফডিএ দেশের এ সময়ে শ্রমজীবি মানুষের পাশে দাড়ানোর জন্য অনুদান দিয়ে যে মহৎ পরিচয় দিয়েছে তা চরফ্যাসনের মানুষের মাঝে স্বরনীয় হয়ে থাকবে। আমি আন্তরিক ধন্যবাদ জানাই পরিবার উন্নযন সংস্থা (এফডিএ) কে তারা চরফ্যাশনের প্রশাসনকে সহযোগিতার জন্য যে এক লক্ষ (১০০০০০) টাকার চেক দিয়েছে তাতে চরফ্যাশন উপজেলার ৪ থানার মানুষ ধন্য । তিনি চরফ্যাশনে কর্মরত অন্যান্য এনজিওরা যেন তাদের মতো শ্রমজীবি মানুষের পাশে আর্থিক সাহায্য নিয়ে দাড়ায় । চরফ্যাশনে বিত্তবান লোকেরা যেন পরিবার উন্নযন সংস্থা (এফডিএ) মতো শ্রমজীবি মানুষের পাশে আর্থিক সহযোগিতা নিয়ে পাশে দাড়ানোর জন্য অনুরোধ করেন।

উল্লেখ্য যে পরিবার উন্নযন সংস্থা (এফডিএ) কর্তৃক ভোলার চরফ্যাসনে ২ লক্ষ মাুষের মাঝে করোনাভাইরাস (কোভিড-১৯) প্রতিরোধে ইতিপূর্বে সচেতনতামূলক প্রচারণা, লিফলেট বিতরণ, ব্যানার, হাত ধোযার সাবান ও অন্যান্য প্রয়জোনীয় উপকরণ কর্মএলাকার জনসাধারণের মধ্যে বিতরণ করা হয। সংস্থার কর্মিদেও মাধ্যমে হাট বাজার ও মসজিদে নিজস্ব অফিসে প্রশিক্ষণ কেন্দ্র পরিস্কার পরিচ্ছন্নতা সংরক্ষণ অব্যহত রেখেছেন,করোনা প্রতিরোধে সরকারের সহায়ক প্রতিষ্ঠান হিসাবে মানুষের সেবা ও সচেতনাতার জন্য কাজ করছেন ।

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি