LalmohanNews24.Com | logo

৭ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ | ২২শে সেপ্টেম্বর, ২০১৯ ইং

চরফ্যাশনে এনজিও কর্মী নিখোঁজ

চরফ্যাশনে এনজিও কর্মী নিখোঁজ

ভোলার চরফ্যাশনের পরিবার উন্নয়ন সংস্থা ( এফডিএ)’র চর মোতাহার শাখার মাঠ কর্মী মোঃ হেলাল উদ্দিন নিখোঁজ রয়েছেন।
গত ২৫ জুলাই থেকে তিনি নিখোঁজ। শনিবার (৩ আগষ্ট) পর্যন্ত নিখোঁজের ৮ দিন অতিবাহিত হলেও তার সন্ধান মেলেনি।
এ ঘটনায় নিখোঁজ হেলাল উদ্দিনের পিতা মো. কাঞ্চন গত ৩০ জুলাই চরফ্যাশন থানায় একটি সাধারণ ডায়রি করেছেন। (যার নং ১১১৩) । সাধারণ ডায়রিতে তিনি উল্লেখ করেন গত ২৫ জুলাই থেকে হেলাল উদ্দিনের মোবাইল ফোন বন্ধ পান।

২৭ জুলাই এফডিএর চর মোতাহার শাখার ম্যানেজারকে ফোন করে হেলালের খোঁজ নিলে ম্যানেজার জানান, হেলাল তার মায়ের অসুস্থ্যতার কথা বলে ২৫ জুলাই অফিস থেকে ছুটি নিয়ে বাড়ি যায় ২৭ জুলাই অফিসে যোগদানের কথা ছিল। বাড়ি কিংবা অফিসে না আসায় আত্মীয় স্বজনের বাড়িতে খোঁজ করে ও তার সন্ধান না পেয়ে থানায় সাধারণ ডায়রি করেন।

এদিকে একই তারিখে পরিবার উন্নয়ন সংস্থা’র সহযোগি সমন্বয়কারী মো: হারুন দুলার হাট থানায় একটি সাধারণ ডাায়রি করেছেন। (যার নং ১০৫৬) সাধারণ ডায়রিতে তিনি উল্লেখ করেন হেলাল তার মায়ের অসুস্থ্যতার কথা বলে ২৫ জুলাই অফিস থেকে ছুটি নিয়ে বাড়ি যায় ২৭ জুলাই অফিসে যোগদানের কথা ছিল। হেলাল ২৭ জুলাই বিকেলে অফিসে যোগদান না করায় শাখা ব্যবস্থাপক মো. আবু সাইদ তাকে ফোন করলে তিনি জানান মায়ের ঔষধ নেয়ার জন্য ঢাকায় গেছেন ২৮ জুলাই যোগদান করবেন। এর পর থেকে তার ব্যবহৃত ফোন বন্ধ রয়েছে। ওই ডায়রিতে সংস্থার অর্থ -তছরুপের আশংঙ্কার কথা উল্লেখ করে তিনি পলাতক রয়েছেন বলে দাবী করেন।

এ প্রসঙ্গে চরফ্যাশন থানার অফিসার ইনচার্জ শামসুল আরেফিন ঘটনর সত্যতা নিশ্চিত করে বলেন- তাকে উদ্ধারের চেষ্টা অব্যাহত রয়েছে।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি