LalmohanNews24.Com | logo

১৩ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ | ২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

চরফ্যাশনে এক গ্রাম পুলিশের বিরুদ্ধে মাদক দিয়ে সাধারণ মানুষকে হয়রাণীর অভিযোগ

চরফ্যাশনে এক গ্রাম পুলিশের বিরুদ্ধে মাদক দিয়ে সাধারণ মানুষকে হয়রাণীর অভিযোগ

ভোলার চরফ্যাশন উপজেলার দক্ষিণ আইচা থানার চর কুকরী মুকরী ইউনিয়নের চর পাতিলা গ্রামের ৯ নং ওয়ার্ডের গ্রাম পুলিশ ইউছুফের বিরুদ্ধে মাদক আমদানী, সেবন ও তার কথামত কাজ না করলে ফাঁড়ির পুলিশ দিয়ে মাদক আছে মর্মে হয়রানির অভিযোগ পাওয়া গেছে। বিষয়টি সর্বমহলে জানলেও তার ভয়ে কেউ মুখ খুলতে সাহস পাচ্ছে না।

এলাকাবাসী ও স্থাণীয়রা জানান,  গ্রাম পুলিশ ইউছুফ নিজে মাদক গাজা,ইয়াবা নিয়মিত সেবন করে। বিষয়টি সকলে জানলেও তার বিরুদ্ধে প্রতিবাদ করার চেষ্টা করলে তাদেরকে ফাড়ির পুলিশ দিয়ে মাদক আছে এমন অভিযোগ এনে হয়রানী করে। সম্প্রতি চরপাতিলায় এক চাকুরীজীবিকে চাকুরী থেকে বাদ দিয়ে নিজে চাকুরী করার জন্য হুমকি দেয়। ঔ চাকুরীজীবি ইউছুফের কথায় কর্নপাত না করার কারনে ৬ মে চরকচ্ছপিয়া থেকে চর পাতিলা যাওয়ার সময় নদীতে ট্রলার আটক করে চর কুকরী মুকরী ফাড়ির সাব ইন্সপেক্টর হোসাইন জামাল’র নিকট ইয়াবা আছে এমন অভিযোগে পকেটে হাত দিয়ে তল্লাশির চেষ্টা করে।

এসময় জামাল চ্যালেঞ্জ করে প্রকাশ্যে চেক করার জন্য বললে হোসাইন বলেন আপনার সাথে এমনিতেই মসকরা করলাম। এ ব্যাপারে হোসাইনের সাথে আরাপ করলে তিনি জানান, জামালের নিকট ইয়াবা আছে গ্রাম পুলিশ ইউচুফের এমন দেয়া তথ্যের ভিত্তিতে তাকে তল্লাশি করা হয়।

অভিযোগ সর্ম্পকে চরপাতিলার ৯ নং ওয়ার্ডের গ্রাম পুলিশ ইউছুফ জানান, আমার ওয়ার্ডে কোন প্রকার মাদকের আমদানি, সেবন করার অভিযোগ নাই। পুলিশ কেন জামালকে তল্লাশি করার চেষ্টা চালায় সে বিষয়ে আমি জানিনা। তিনি আর ও জানান, আমার সাথে এলাকার ৮ ও ৯ নং ওয়ার্ডের ইউপি সদস্যদের সাথে সর্ম্পক ভালো না থাকায় তারা আমার বিরুদ্ধে লোকজন দিয়ে মাদকের অপবাদ ছড়াচ্ছে।

লালমোহননিউজ/ হাসান পিন্টু

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি