LalmohanNews24.Com | logo

৭ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | ২৪শে অক্টোবর, ২০২০ ইং

ঘুমের ওষুধ খাইয়ে ভাগ্নিকে ধর্ষণ, মামা গ্রেফতার

ঘুমের ওষুধ খাইয়ে ভাগ্নিকে ধর্ষণ, মামা গ্রেফতার

খুলনার পাইকগাছায় মামা আছানুর রহমান গাজীর (২৮) বিরুদ্ধে বোনের বাড়ীর সকলকে কোমল পানীয়ের সাথে ঘুমের ওষুধ খাইয়ে ভাগ্নিকে (১৫) ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনার ৬ দিন পর থানায় মামলা দায়ের করেছেন ওই কিশোরীর বাবা। পরে অভিযুক্ত আছানুর রহমান গাজীকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার দুপুরে তাকে গ্রেফতার করা হয়। এর আগে ৩ অক্টোবর রাত আনুমানিক সাড়ে ১০ টায় উপজেলার বাড়ুলী গ্রামে এ ধর্ষণের ঘটনা ঘটে বলে মামলায় উল্লেখ করা হয়েছে।

মামলায় গ্রেফতার আছানুর রহমান গাজী উপজেলার রাড়ুলী গ্রামের আব্দুল মালেক গাজীর ছেলে। তিনি ওই কিশোরীর মার চাচাতো বোনের ভাই। সেই সম্পর্কে আছানুর রহমান গাজী ওই কিশোরীর মামা হন।

মামলার বিবরণে জানা যায়, ঘটনার দিন রাত সাড়ে ১০টায় কোমল পানীয়ের সাথে ঘুমের ঔষধ খাইয়ে বাড়ীর ৩ জনকে অচেতন করে আছানুর রহমান গাজী। পরে অচেতন অবস্থায় ওই পরিবারের এক মেয়েকে (১৫) ধর্ষণ করে সে।

অত:পর রাতে অসুস্থ অবস্থায় মেয়েকে পাইকগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পাইকগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এজাজ শফী জানান, ‘এ ঘটনায় কিশোরীর পিতা বাদী হয়ে শুক্রবারে থানায় মামলা দায়ের করেছেন। অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে।’

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি