LalmohanNews24.Com | logo

৩রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

গৃহবধূকে ধর্ষণ করলো ইউপি চেয়ারম্যান!

মোঃ জসিম জনি মোঃ জসিম জনি

সম্পাদক ও প্রকাশক

প্রকাশিত : এপ্রিল ১২, ২০১৮, ১৫:৩৮

গৃহবধূকে ধর্ষণ করলো ইউপি চেয়ারম্যান!

ফেনী প্রতিনিধি: ফেনীর ফুলগাজীতে এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগে এক ইউপি চেয়ারম্যানকে আটক করেছেন পুলিশ। তাঁর নাম নুরুল ইসলাম (৫৫)। তিনি ফুলগাজী সদর ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক। বুধবার ১১ এপ্রিল বিকেলে ফুলগাজী সদর ইউনিয়ন পরিষদ কার্যালয়ের ভিতর ধর্ষণের ঘটনাটি ঘটে।

স্হানীয় ও এলাকাবাসীর সুত্রে জানাযায়, বুধবার বিকেলে উপজেলার সদর ইউনিয়নের এক গৃহবধূ পারিবারিক বিরোধের জ্বেরে বিচারপ্রার্থী হিসেবে ইউনিয়ন পরিষদ কার্যালয়ে যান তাঁর এক ভাতিজাকে নিয়ে। চেয়ারম্যান তাঁর কার্যালয়ের দ্বিতীয় তলা বিশ্রাম কক্ষে গৃহবধূর সাথে আসা তাঁর ভাতিজাকে কৌশলে সিগেরেট আনতে নিছে পাঠান। এসময় পরিষদের পিয়ন মোহন বাবুকে বাহিরদিয়ে দরজার সিটকানি আটকাতে বলেন চেয়ারম্যান নুরুল ইসলাম।

গৃহবধূ বাড়িতে গিয়ে বিষয়টি পরিবারের লোকজনকে জানিয়ে একপর্যায়ে অজ্ঞান হয়ে যান। স্হানীয়রা প্রথমে তাকে উদ্ধার করে ফুলগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করে এবং পরে ফেনী সদর হাসপাতালে ভর্তি করা হয়।

ফুলগাজী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ূন কবির রাতে ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গৃহবধূকে ধর্ষণের অভিযোগে সদর ইউপি চেয়ারম্যান নুরুল ইসলামকে পুলিশ রাতেই গ্রেপ্তার করেছেন।

হাসান পিন্টু

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি