LalmohanNews24.Com | logo

৫ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ | ২০শে নভেম্বর, ২০১৯ ইং

গুগলে ভারতীয়রা খুঁজছে ‘ম্যারি কাশ্মীরি গার্ল’!

গুগলে ভারতীয়রা খুঁজছে ‘ম্যারি কাশ্মীরি গার্ল’!

গত একদিনে ভারতে গুগল সার্চে সবচেয়ে বেশি খোঁজা হয়েছে ‘কাশ্মীরি গার্ল’। তবে ‘ম্যারি কাশ্মীরি গার্ল’ শীর্ষক সার্চ সবচেয়ে বেশি হয়েছে দিল্লি থেকে। কাশ্মীরের বিশেষ মর্যাদা বাতিল ও বিজেপির বিধায়ক বিক্রম সাইনি’র কাশ্মীরি মেয়ে বিয়ের আহ্বানের পর ভারতজুড়ে যেন সামগ্রিকভাবে এক হিস্টেরিয়া দেখা দিয়েছে। কাশ্মীরি মেয়েদের বিয়ে করার পরিকল্পনা সম্বলিত পোস্ট ও ভিডিওতে সামাজিক মিডিয়াগুলো সয়লাব। তারা টুইট করছেন, কাশ্মীরি মেয়েদের বিয়ে করতে প্রস্তুত তারা। এ খবর দিয়েছে অনলাইন ইন্ডিয়া টাইমস।

গুগল ট্রেন্ড অনুযায়ী, গত ২৪ ঘন্টায় ‘কাশ্মীরি গার্লস’ খুঁজেছেন যেসব মানুষ তার মধ্যে শীর্ষে অবস্থান করছেন কেরালার পুরুষরা। দ্বিতীয় অবস্থানে আছে ঝাড়খন্ড।

এর পরে রয়েছে হিমাচল প্রদেশ। ‘ম্যারি কাশ্মীরি গার্ল’ এবং ‘কাশ্মীরি গার্লস’ শীর্ষক সার্চ বা অনুসন্ধান বৃদ্ধি পায় ৬ই আগস্ট। এতে দেখা যায়, ‘ম্যারি কাশ্মীরি গার্ল’ শীর্ষক সার্চে শীর্ষে ছিল দিল্লি। পর্যায়ক্রমে এর পরের অবস্থান মহারাষ্ট্র ও কর্নাটকের। কাশ্মীরে জমি কেনার আগ্রহ প্রকাশ করে সবচেয়ে বেশি সার্চ ‘বাই ল্যান্ড ইন কাশ্মীর’ এসেছে ঝাড়খন্ড থেকে। এরপরে রয়েছে দিল্লি ও হরিয়ানা। কিভাবে কাশ্মীরে জমি কেনা যায় সে বিষয়ে ‘হাউ টু বাই ল্যান্ড ইন কাশ্মীর’ শীর্ষক সার্চ সবচেয়ে বেশি হয়েছে হরিয়ানা থেকে। এর পরে রয়েছে উত্তর প্রদেশ ও মহারাষ্ট্র। তবে দিল্লির বেশির ভাগ মানুষ লাদাখে জমি কেনাতেই বেশি আগ্রহী।

লালমোহননিউজ/ এইচ.পি

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি