LalmohanNews24.Com | logo

২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ | ১২ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

গাঁজা চাষে সফল তিনি, প্রতিমাসে আয় ৪ কোটি টাকা!

গাঁজা চাষে সফল তিনি, প্রতিমাসে আয় ৪ কোটি টাকা!

যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া রাজ্যে গাঁজা উৎপাদন ও ক্রয়-বিক্রয় বৈধ। ২০১৬ সালের নভেম্বরে ওই রাজ্যটিতে ২১ বছরের বেশি বয়সীদের জন্য গাঁজা সেবনের বৈধতা দেওয়া হয়। সেখানেই কিংবদন্তি বক্সার টাইসন একটা গাঁজা চাষের কম্পানি খুলেছেন। যার নাম ‘টাইসন র‍্যাঞ্চ।’

টাইসন ৫৮৪ মিলিয়ন বা ৫৮ কোটি ৪০ লাখ ডলার বা বাংলাদেশি মুদ্রায় ৪ হাজার ৯৫০ কোটি টাকার মালিক হয়েও তিনি একসময় দেউলিয়া হয়েছিলেন।

সেই মাইক টাইসন আবারও ঘুরে দাঁড়িয়েছেন। তার ঘুরে দাঁড়ানোর পেছনে আছে গাঁজা চাষ! হ্যাঁ, গাঁজা চাষ করেই তিনি এখন কোটি কোটি টাকা আয় করেন।

টাইসনের গাঁজা ফার্মটি ১৬ হেক্টর জমির ওপর অবস্থিত। এখান থেকে তিনি প্রতিমাসে পাঁচ লাখ ডলার আয় করেন। বাংলাদেশি মুদ্রায় যার পরিমাণ ৪ কোটি টাকারও বেশি!

এছাড়া ৫৪ বছর বয়সী টাইসন এবং তার বন্ধুরাই তো মাসে ৪০ হাজার ডলারের গাঁজা সেবন করেন। বাংলাদেশি মুদ্রায় অঙ্কটা দাঁড়ায় প্রায় ৩৪ লাখ টাকা! টাইসন নিজেই এই তথ্য দিয়েছেন।

নিজের ফার্মে তৈরি গাঁজায় টাইসন এতটাই মুগ্ধ যে তিনি এখন নিজেকে ‘সেরা গাঁজা চাষী’ হিসেবে দাবি করেন। ২০১৯ সালের নভেম্বরে র‍্যাপার বি-রিয়ালের সঙ্গে এক অনুষ্ঠানে ক্যামেরার সামনেই বিশাল এক গাঁজা সেবন করেন টাইসন।

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি