LalmohanNews24.Com | logo

২রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ | ১৮ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

গজারিয়া গার্লস স্কুল এন্ড কলেজের এইচএসসি পরিক্ষার্থীদের বিদায় সংবর্ধণা ও দোয়া অনুষ্ঠিত

মোঃ জসিম জনি মোঃ জসিম জনি

সম্পাদক ও প্রকাশক

প্রকাশিত : মার্চ ২৭, ২০১৮, ১৬:০৩

গজারিয়া গার্লস স্কুল এন্ড কলেজের এইচএসসি পরিক্ষার্থীদের বিদায় সংবর্ধণা ও দোয়া অনুষ্ঠিত

হাসান পিন্টু, গজারিয়া থেকে ফিরেঃ ভোলার লালমোহন উপজেলার ঐত্যিবাহী বিদ্যাপীঠ গজারিয়া গার্লস স্কুল এন্ড কলেজের ২০১৮ সনের এইচএসসি পরিক্ষার্থীদের বিদায় সংবর্ধণা ও দোয়া অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। মঙ্গলবার সকাল ১০ টায় কলেজ প্রাঙ্গনে গজারিয়া গার্লস স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আলহাজ্ব মো: এমদাদুল হক সেলিম এর উদ্বোধনী বক্তব্যের মধ্য দিয়ে অনুষ্ঠানের সূচনা হয়। গজারিয়া গার্লস স্কুল এন্ড কলেজের ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ্ব মো: ইউনুছ মিয়া হাওলাদারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সরকারি শাহবাজপুর কলেজের সাবেক সহকারি অধ্যাপক ও লালমোহন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি এ.কে এম বজলুর রহমান।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গজারিয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক ও বর্তমান ম্যানেজিং কমিটির সভাপতি মো: হুমায়ুন কবির, গজারিয়া ইসলামিয়া ফাযিল ডিগ্রী মাদ্রাসার প্রাক্তন অধ্যক্ষ ও সাবেক ৭ নং পশ্চিম চর উমেদ ইউনিয়ন চেয়ারম্যান মাওলানা আবু তৈয়ব, সিকদারহাট মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: নজরুল ইসলাম জামাল, পশ্চিম চর উমেদ ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হারুনুর রশিদ বাবুল প্রমুখ।

বিদায় সংবর্ধণা ও দোয়া অনুষ্ঠানের পরিচালনা করেন গজারিয়া গার্লস স্কুল এন্ড কলেজের সহকারি শিক্ষক মো: ফজলুর রহমান ও গজারিয়া গার্লস স্কুল এন্ড কলেজের বাংলা বিভাগের প্রভাষক আহমাদ ইমাম।

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি