LalmohanNews24.Com | logo

৮ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ | ২৩শে অক্টোবর, ২০১৯ ইং

খেলাধুলার মধ্য দিয়েই সন্ত্রাস ও মাদক নির্মূল করে বাংলাদেশ এগিয়ে যাবে-এমপি শাওন

খেলাধুলার মধ্য দিয়েই সন্ত্রাস ও মাদক নির্মূল করে বাংলাদেশ এগিয়ে যাবে-এমপি শাওন

লালমোহন গজারিয়া খেলোয়াড় কল্যাণ সংস্থার আয়োজনে বঙ্গবন্ধু ফুটবল টুর্ণামেন্ট এর ফাইনাল ম্যাচ উদ্বোধনকালে ভোলা-৩ আসনের এমপি আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, খেলাধুলা তরুণ প্রজন্মকে অপরাধমূলক কর্মকান্ড থেকে দুরে রাখে। খেলাধুলার মধ্য দিয়েই জঙ্গিবাদ-সন্ত্রাস ও মাদক নির্মূল করে বাংলাদেশ এগিয়ে যাবে। বাংলাদেশ যেমন অর্থনৈতিকভাবে, সামাজিকভাবে এগিয়ে যাচ্ছে, সেরকম খেলাধুলাতেও এগিয়ে যাবে, সেটাই আমরা চাই।
এমপি শাওন বলেন, খেলাধুলার জন্য সারাদেশের মতো লালমোহন উপজেলায় একটি মিনি স্টেডিয়াম তৈরি করে দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। খেলাধুলার মধ্য দিয়ে জঙ্গিবাদ-সন্ত্রাসবাদ যেমন মোকাবিলা করব, মাদকাসক্তি থেকেও দেশ ও যুবসমাজকে রক্ষা করব। আজকের যুবকরাই হবে আগামীতে রাষ্ট্র পরিচালনার কর্ণধার। খেলাধুলা যুব সমাজকে মানবিক ও দেশপ্রেমিক হিসেবে গড়ে উঠতে সহায়তা করে। জীবনকে উন্নত সমৃদ্ধ করে গড়ে তুলতে মনোবল চাঙ্গা করে।
এসময় লালমোহন উপজেলা নির্বাহী অফিসার হাবিবুল হাসান রুমি, ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, পৌরসভা আওয়ামী লীগের সাধারন সম্পাদক শফিকুল ইসলাম বাদল, উপজেলা আওয়ামীলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম জামাল, পশ্চিম চরউমেদ ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মো: শাজাহান বেপারী, সম্পাদক শহিদুল্লা সেলিম, যুবলীগ সভাপতি শাহিন মাতাব্বর, গজারিয়া খেলোয়াড় কল্যাণ সংস্থার সভাপতি সুমন বেপারী, সম্পাদক জোনায়েদ সিদ্দিকী দুলাল প্রমূখ উপস্থিত ছিলেন। ফাইনাল ম্যাচে চরফ্যাশনের দুলারহাট থানা একাদশ ও মুখারবান্ধা একাদশ অংশগ্রহণ করে। খেলায় দুলারহাট একাদশ ১-০ গোলে জয় লাভ করে।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি