LalmohanNews24.Com | logo

২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ | ১২ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

খুনের পর হৃৎপিণ্ড কেটে আলু দিয়ে রান্না

খুনের পর হৃৎপিণ্ড কেটে আলু দিয়ে রান্না

যুক্তরাষ্ট্রের ওকলাহোমা অঙ্গরাজ্যের এক ব্যক্তিকে তিনজনকে খুনের দায়ে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারের পর যে স্বীকারোক্তি তিনি দিয়েছেন তা রীতিমতো রোমহর্ষক।

প্রথম একজনকে হত্যার পর তার হৃৎপিণ্ড কেটে আলু দিয়ে রান্না করেন। সেই খাবার অন্যদের খুন করার আগে তা খাবার হিসেবে পরিবেশন করে খাওয়ানোর চেষ্টা করেন।

গতকাল বুধবার (২৪ ফেবরুয়ারি) ব্রিটিশ গণমাধ্যম ডেইলি মেইল এক প্রতিবেদনে জানায়, সন্দেহভাজন ওই খুনির নাম লরেন্স পল অ্যান্ডারসন। তিনি প্রথমে একজন প্রতিবেশিকে ছুরিকাঘাত করে হত্যা করেন। পরে তার শরীর থেকে হৃৎপিণ্ড বিচ্ছিন্ন করেন। সেই হৃৎপিণ্ড নিয়ে আসেন তার চাচার বাসায়।

পরে তিনি আলুর সঙ্গে ওই হৃৎপিণ্ড রান্না করে তার চাচা এবং চাচীকে খাওয়ানোর চেষ্টা করেন বলে ওকলাহোমার চিকাশার গ্র্যাডি কাউন্টি আদালতের কাছে জমা দেওয়া তদন্ত প্রতিবেদনে উল্লেখ করা হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তারা বলেছেন, গত ৯ ফেব্রুয়ারি চাচা ও তার চার বছর বয়সী নাতনিকে খুন করেন অ্যান্ডারসন। চাচীকেও স্প্রের মাধ্যমে মারাত্মক আহত করেছেন তিনি।

এর আগেও, অপরাধের দায়ে অ্যান্ডারসন দীর্ঘদিন কারাবন্দি ছিলেন। কয়েক সপ্তাহ আগে ওকলাহোমার গভর্নর কেভিন শিট তাকে কারাগার থেকে মুক্তি দেন। এরপরই তিনি এই রোমহর্ষক হত্যাকাণ্ড ঘটান।

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি